চট্টগ্রাম সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

১২ অক্টোবর, ২০২২ | ৫:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

লোহাগাড়ায় মাদক সেবনের দায়ে দুই যুবকের কারাদণ্ড

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় চোলাইমদ সেবন ও বিক্রির অপরাধে দুই মাদক কারবারিকে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডিতরা হলেন- সাতকানিয়া থানার ছদাহা ইউনিয়নের দক্ষিণ ছদাহা বিল্লাপাড়া গ্রামের মো. লেদু মিয়ার ছেলে মো. আরিফ (২৩) এবং একই গ্রামের জামাল হোসেনের ছেলে মোরশেদ আলম (২৭)।

মঙ্গলবার (১১ অক্টোবর) দিবাগত রাত ১২টায় লোহাগাড়া থানার পদুয়া ইউনিয়নের ঠাকুরদীঘি বাজার এলাকায় এ দণ্ড দেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শরীফ উল্যাহ।

 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান উপস্থিত ছিলেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ উল্যাহ বলেন, রাতের বেলায় মাদক সেবন করে ও মদ বিক্রির জন্য এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়ার সময় ঠাকুরদীঘি এলাকায় টহলরত পুলিশের হাতে আটক হয় দুই যুবক। রাতেই ঠাকুরদীঘি বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের সামনে দুই ব্যক্তি দোষ স্বীকার করায় তাদের ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং একশ টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়। পরে তাদের কারাগারে পাঠানোর জন্য লোহাগাড়া থানাকে আদেশ দেওয়া হয়।

 

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান বলেন, মাদক সেবন ও বিক্রির জন্য বহন করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত দুই মাদক বিক্রেতাকে ৬ মাস করে কারাদণ্ড দিয়েছেন। দণ্ডিত দুইজনকে আজ বুধবার সকালে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট