চট্টগ্রাম শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

১২ অক্টোবর, ২০২২ | ১:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিএনপির গণসমাবেশ: চট্টগ্রামে আসতে শুরু করেছে নেতাকর্মীরা

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রাম বিভাগীয় বিএনপির কেন্দ্র ঘোষিত গণসমাবেশে আসতে শুরু করেছে দলের নেতাকর্মীরা।

বুধবার (১২ অক্টোবর) দুপুর ২টায় নগরীর পলোগ্রাউন্ড ময়দানে সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে।

এতে প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া উপস্থিত থাকবেন দলের স্থায়ী কমিটির সদস্য, কেন্দ্রীয় ও চট্টগ্রামের বিএনপি নেতারা।

গণসমাবেশ মঞ্চে ইতোমধ্যে উপস্থিত হয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাসির উদ্দিন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্করসৈহ বেশ কয়েকজন নেতা।

এছাড়া চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জায়গা থেকে বিএনপিও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আসতে শুরু করেছে।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেন, ইতোমধ্যে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা মাঠে আসতে শুরু করেছে। সমাবেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্যসহ কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখবেন।

এদিকে সমাবেশে যাওয়ার পথে ছাত্রলীগ-যুবলীগের বাধার মুখে পড়ার অভিযোগ করেছেন বিএনপির নেতা-কর্মীরা। তারা দাবি করছেন, মিরসরাই নিজামপুর কলেজের সামনে বিএনপির গাড়ি বহরে ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা হামলা চালিয়েছে। এতে সাতটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। আহত হয়েছেন কয়েকজন নেতা-কর্মী।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট