চট্টগ্রাম বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

১০ অক্টোবর, ২০২২ | ৩:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে পিচ্চি রাসেলসহ ধর্ষণ মামলার ২ আসামি গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী ও আকবরশাহ থেকে ‘পিচ্চি রাসেল’সহ ধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

 

গ্রেপ্তারকৃতরা হল- পটিয়া উপজেলার চরকানাই থানার মৃত আবুল কালামের ছেলে কামরুল ইসলাম হৃদয় (২৩) ও বিশ্বকলোনি এলাকার নুরুল ইসলামের ছেলে মো. রাসেল ওরফে পিচ্ছি রাসেল (৩৫)।

 

সোমবার (১০ অক্টোবর) ভোরে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

 

তিনি বলেন, গত ১৫ আগস্ট ১৭ বছর বয়সী এক তরুণী কর্ণেলহাটে তার নানির বাড়ি থেকে যাওয়ার পথে কামরুল ইসলাম হৃদয় অপহরণ করে। পরে অজ্ঞাতস্থানে আটকে রেখে ওই তরুণীকে ধর্ষণ করে কামরুল। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে আকবরশাহ থানায় মামলা দায়ের করেন। পরে তারা বিষয়টি র‌্যাবকে অবহিত করে। গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার ভোর সাড়ে ৫টায় পাহাড়তলীর একে খান বাসস্ট্যান্ড থেকে অপহরণ ও ধর্ষণ মামলার একমাত্র আসামি কামরুল ইসলাম হৃদয়কে গ্রেপ্তার করা হয়।

 

তিনি আরও বলেন, গত ১৯ আগস্ট গার্মেন্টস থেকে বাসায় ফেরার পথে এক নারীকে পিচ্চি রাসেল ও তার দুই সহযোগী জোরপূর্বকে মাঠের কোণে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে সেই নারী চিৎকার দিলে আশেপাশের লোকজন চলে আসলে তারা পালিয়ে যায়। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে আকবরশাহ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। এ ঘটনায় র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার সকাল সাড়ে ৬ টায় শান্তিনগর এলাকা থেকে পিচ্চি রাসলেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রাসেল এ ঘটনার সাথে জড়িত ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। তার বিরুদ্ধে আকবর শাহ থানায় অস্ত্র আইনে একটি মামলা রয়েছে। গ্রেপ্তার আসামিদের
সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট