চট্টগ্রাম বুধবার, ২০ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১১ অগাস্ট, ২০১৯ | ৫:৪১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

নিজ সংসদীয় এলাকায় ঈদ করবেন চট্টগ্রামের রাজনীতিবিদরা

এবার চট্টগ্রামের হেভিওয়েট রাজনীতিবিদরা ঈদ করবেন নিজেদের নির্বাচনী এলাকায়। অন্যান্য বছরের মতো এ বছরও দলীয় নেতা কর্মীদের সঙ্গে ঈদ উদযাপন ও শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি সিনিয়র নেতাদের কেউ কেউ ঈদ পুনর্মিলনীরও আয়োজন করেছেন ঈদের দিন।

জানা গেছে, রাঙ্গুনিয়ার গ্রামের বাড়িতে এবার ঈদ উদযাপন করবেন আ.লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আনোয়ারায় ঈদ উদযাপন করবেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। একইভাবে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলও দলীয় নেতা কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে ঈদের দিন অতিবাহিত করবেন। সাবেক মন্ত্রী ও আ.লীগের প্রেসিডিয়াম সদস্য মোশররফ হোসেনও এবার ঈদ উদযাপন করবেন নিজ নির্বাচনী এলাকা মীরসরাইয়ে। আরেক সাবেক মন্ত্রী ও প্রভাবশালী রাজনীতিবিদ আনিসুল ইসলাম মাহমুদ গ্রামের বাড়ি হাটহাজারীতে ঈদ উদযাপন ও শুভেচ্ছা বিনিময় করবেন। গ্রামের বাড়ি পটিয়াতে ঈদ উদযাপন করবেন সরকার দলীয় হুইপ শামসুল হক চৌধুরী।

একইভাবে বিএনপির স্থায়ী কমিটি সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, সাবেক মন্ত্রী মীর মোহাম্মদ নাছির উদ্দিন, জাফরুল ইসলাম চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নেতা মীর হেলালসহ বিএনপির শীর্ষ নেতারা নিজেদের গ্রামের বাড়ি ও নির্বাচনী এলাকায় ঈদ উদযাপন ও শুভেচ্ছা বিনিময় করবেন।

 

 

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 411 People

সম্পর্কিত পোস্ট