চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

ধর্ষণ ভিডিও ফেসবুকে প্রচার ধর্ষক আরিফ গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা ,পটিয়া

৪ মে, ২০১৯ | ২:৫৭ পূর্বাহ্ণ

ধর্ষণের পর ধর্ষণের চিত্র ভিডিও করে ফেসবুকে প্রচার করার অভিযোগে পুলিশ ধর্ষক আরিফ (৩০) কে গ্রেপ্তার করেছে। সে পটিয়া উপজেলার শোভনদন্ডী গ্রামের আজিজুর রহমানের পুত্র। পটিয়া পৌরসভার মুন্সেফ বাজার মহিউদ্দিন বিল্ডিংয়ে এঘটনা ঘটে। গতকাল (শুক্রবার) এ ব্যাপারে পটিয়া থানায় আরিফের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করা হয়েছে। জানা যায়, রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা এলাকার নাজিম উদ্দিন নামের জনৈক ব্যক্তি পটিয়া পৌরসভার মুন্সেফ বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন। । ১১ পৃষ্ঠার ৮ম ক.

তার সাথে তার স্ত্রীও থাকতেন। নাজিম উদ্দিন চট্টগ্রামের একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। সে সুবাদে ধর্ষক আরিফের সাথে নাজিমের যোগাযোগ ছিল। নাজিমের বাসায় আরিফ প্রায় সময় যাওয়া

আসা করত। এর মধ্যে নাজিমের স্ত্রীর সাথে আরিফের পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এ সুযোগে প্রায় সময় আরিফ নাজিমের স্ত্রীকে মুন্সেফ বাজার মহিউদ্দিন বিল্ডিং এর ভাড়াটিয়া বাসায় ধর্ষণ করতো। কিছুদিন আগে নাজিমসহ তার স্ত্রী তাদের রাঙ্গুনিয়া নিজ বাড়ি এলাকায় চলে যায়। এদিকে ধর্ষণের ভিডিও তার মোবাইলে রেকর্ড করে রাখে। গত কয়েকদিন আগে নাজিমের স্ত্রীকে আরিফ ফোনে জানায় তোমার ভিডিও চিত্র আমার কাছে আছে। তুমি পটিয়া এসে আমার সাথে যোগাযোগ না করলে তা প্রচার করে দেব। কিন্তু নাজিমের স্ত্রী না আসায় ধর্ষণের ভিডিও চিত্র ফেসবুকে প্রচার করে দেয় আরিফ। এরপর বিষয়টি জানাজানি হলে নাজিম তার স্ত্রীকে নিয়ে পটিয়া থানায় গত ২ মে থানার ওসি বোরহান উদ্দিনকে জানালে তিনি আরিফকে তার শোভনদন্ডী গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান, আরিফকে গ্রেপ্তারের পর গতকাল (শুক্রবার) পটিয়া থানায় একটি নারী নির্যাতন ও অপরটি ডিজিটাল নিরাপত্তা আইনে আরিফের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে এবং আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট