চট্টগ্রাম শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

৭ অক্টোবর, ২০২২ | ১১:৩৬ পূর্বাহ্ণ

আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ চট্টগ্রামে আসছেন আজ

আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট’র ব্যবস্থাপনায় পবিত্র পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) এর জশ্নে জুলুছ (মিছিল) সফলকাম’র জন্য হুজুর কেবলা আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মা.) তাঁর সফরসঙ্গী আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ্ (মা.) ও সাহেবজাদা আল্লামা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ (মা.) আজ (শুক্রবার) রাত ৮ টা ৪৫ মিনিটে হযরত শাহ্ জালাল (রহ.) আন্তর্জাতিক বিমান বন্দর, ঢাকা থেকে চটগ্রামে শুভাগমন করবেন। পরে তাঁরা মোটর শোভাযাত্রাসহ শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আলমগীর খানকাহ্-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় পৌঁছবেন এবং আলমগীর খানকাহ্ শরীফে অনুষ্ঠিতব্য পবিত্র গেয়ারভী শরীফে অংশগ্রহণ করবেন।

উল্লেখ্য, ০৮ অক্টোবর (শনিবার) হুজুর কেবলায়ে আলম’র ইমামতিতে নামাজে ফজর, জোহর, আছর, মাগরিব ও এশা উক্ত খানকাহ্ শরীফে অনুষ্ঠিত হবে।

 

আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট’র ব্যবস্থাপনায় হুজুর কেবলা আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মা.) নেতৃত্বে গতকাল (বৃহস্পতিবার) রাজধানী ঢাকায় পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) এর জশ্নে জুলছে (মিছিল) অনুষ্ঠিত হয়।
এতে প্রধান মেহমান আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ্ (মা.) ও বিশেষ মেহমান সাহেবজাদা আল্লামা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ (মা.) উক্ত জুলুছে (মিছিল) অংশগ্রহণ করেন।

উক্ত জশ্নে জুলুছে পিএইচপি ফ্যামেলির চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান, কেন্দ্রীয় আনজুমান ট্রাস্ট’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারি মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারি মোহাম্মদ সিরাজুল হক, এসিস্টেন্ট জেনারেল সেক্রেটারি এস.এম. গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারি মোহাম্মদ এনামুল হক বাচ্চু, অর্গানাইজিং সেক্রেটারি মোহাম্মদ মাহাবুবুল আলম, কেন্দ্রীয় গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ প্রমুখ অংশ গ্রহণ করেন।

এদিকে আজ (শুক্রবার) (০৭-১০-২২) হুজুর কেবলায়ে আলম’র খেতাবতে নামাজে জুমা মোহাম্মদপুরস্থ মসজিদ-এ- তৈয়্যবিয়ায় অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম’র জশ্নে জুলুছে ও নামাজে জুমাসহ অন্যান্য নামাজে অংশগ্রহণের জন্য কেন্দ্রীয় আনজুমান ট্রাস্ট’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন ও সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন উম্মতে মুহাম্মাদী ও সিলসিলার আশেকানবৃন্দকে আহ্বান জানিয়েছেন।-বিজ্ঞপ্তি

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট