চট্টগ্রাম রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

৬ অক্টোবর, ২০২২ | ৯:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হাবিবা ফেরদৌস

চট্টগ্রাম জেলা পর্যায়ে সহকারী শিক্ষক (মহিলা) ক্যাটাগরিতে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন কোতোয়ালী থানার আলকরণ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হাবিবা ফেরদৌস আরা খানম। তিনি ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত।

রবিবার (২ অক্টোবর) জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এর জেলা পর্যায়ের যাচাই-বাছাই কমিটির সভাপতি ও চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান এবং সদস্য সচিব ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শহীদুল ইসলাম স্বাক্ষরিত ফলাফলে তার শ্রেষ্ঠ হওয়ার বিষয়টি নিশ্চিত হয়।

জানা যায়, শিক্ষিকা হাবিবা ফেরদৌস আরা খানম ২০০৩ সালে ২ জুন পাহাড়তলীর সরাই পাড়া হাজী আব্দুল আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে যোগদান করেন। ২০০৬ সালের ৬ সেপ্টেম্বর কোতোয়ালী থানার লামাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সুনাম ও দক্ষতার সাথে প্রায় ১০ বছর কর্মরত ছিলেন।

২০১৯ সালের ২০ মার্চ আলকরণ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন। বর্তমানে সেখানেই কর্মরত আছেন। তিনি চমৎকার দক্ষতার সাথে বিদ্যালয়ের আইসিটি বিষয়ক কার্যক্রম, অনলাইনে বিভিন্ন তথ্য এন্ট্রি দেয়ার যাবতীয় কাজে সহায়তা করে থাকেন। আনন্দদায়ক পাঠদানের জন্য তিনি শিক্ষার্থীদের নিকট ও খুব প্রিয় একজন শিক্ষক। (বিজ্ঞপ্তি)

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট