চট্টগ্রাম রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

৬ অক্টোবর, ২০২২ | ৭:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে শিশুকে ধর্ষণের পর হত্যা, সেই রিক্সাচালককে খুঁজছে পুলিশ

চট্টগ্রামে ধর্ষণের পর ৭ বছরের শিশুকে হত্যার ঘটনায় এক রিক্সাচালককে খুঁজছে পুলিশ। ঘটনাস্থলের আশপাশের ক্যামেরার ফুটেজ থেকে নেওয়া রিক্সাচালকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে সহযোগিতা কামনা করেছে বন্দর থানা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা বন্দর থানার এসআই মাসুদুর রহমান বলেন, ‘ধর্ষণ ও হত্যায় জড়িত ওই রিক্সাচালককে চিহ্নিত করা হলেও এখনও গ্রেপ্তার করা যায়নি। কারণ অভিযুক্ত ব্যক্তি ভাসমান রিক্সাচালক। একেক সময়ে একেক স্থানে রিক্সা চালায় বলে তাকে শনাক্তে সময় লাগছে। আশা করছি, দ্রুত তাকে গ্রেপ্তার করতে সক্ষম হবো।’

উল্লেখ্য, ১৭ সেপ্টেম্বর সকালে খালার বাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় শিশুটি। বড়পোল এলাকায় গেলে ওই রিক্সাচালক বিরিয়ানি কিনে দেওয়ার কথা বলে শিশুটিকে ডেকে নেয়। শিশুটির সঙ্গে প্রতিবেশী এক শিশু ছিল। সে সঙ্গে যেতে চাইলেও নেয়নি রিক্সাচালক। শুধু শিশুটিকে রিক্সায় তুলে নিয়ে যায়। প্রতিবেশী শিশুটি বাড়িতে গিয়ে বিষয়টি ওই শিশুর মাকে জানায়। পরে তাকে খুঁজতে বের হন স্বজনরা। না পেয়ে রাতে মাইকিং করা হয়। পরদিন বেলা ১১টার দিকে পোর্ট কলোনির পরিত্যক্ত বাসায় শিশুটির লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর শিশুটির স্বজনরা ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে।

পূর্বকোণ/রাজীব/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট