চট্টগ্রাম রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

৬ অক্টোবর, ২০২২ | ৫:৫৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

শুক্র ও শনিবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

শুক্র ও শনিবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ৭ ও ৮ অক্টোবর নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের আগ্রাবাদের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
৭ অক্টোবর ২০২২ (শুক্রবার)
সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ আগ্রাবাদ এর আওতাধীন ১১ কেভির আগ্রাবাদ ১৬ এবং আগ্রাবাদ ১৭ (আংশিক) নং ফিডারের আওতায় সোনালী ব্যাংক অফিসার্স কলোনি, ফরেস্ট কলোনি, নালাপাড়া বাজার, এক্সেস রোড, বেপারীপাড়া, গুলবাগ, রহমানবাগ, পুলিশ লাইন, এল ব্লক, ইসলামিয়া/বাদশামিয়া ব্রিকফিল্ড, শান্তিবাগ, ছোটপোল, বড়পোল, সিডিএ আবাসিক এলাকা, হাতেখড়ি স্কুল, পিডিবি অফিসার্স কোয়ার্টার ও আশপাশ এলাকা।

৮ অক্টোবর ২০২২ (শনিবার)
সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ আগ্রাবাদ এর আওতাধীন ১১ কেভির আগ্রাবাদ-১৩, আগ্রাবাদ-১৫ এবং বাংলাবাজার-০৮ (আংশিক) নং ফিডারের আওতায় সেলিম সিএনজি, আর্মি এম্বারকেশন, রেডিও স্টেশন, টিএন্ডটি, সিএন্ডএফ টাওয়ার, সিজিও বিল্ডিং-১ ও ২, হোটেল আগ্রাবাদ, আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা, বহুতল কলোনি, সরকারী স্টাফ কোয়ার্টার, জাম্বুরী মাঠ সংলগ্ন এলাকা ও আশপাশ এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট