চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চবি সাংবাদিক সমিতির রজতজয়ন্তী স্মারক ‘অম্লান’র মোড়ক উন্মোচন

চবি সংবাদদাতা

৬ অক্টোবর, ২০২২ | ২:৪২ অপরাহ্ণ

পঁচিশ বছর পূর্তি উপলক্ষ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) রজতজয়ন্তী স্মারক ‘অম্লান’ এর মোড়ক উন্মোচন করা হয়েছে। এসময় চবিসাসের ২০২২-২৩ সেশনের ক্যালেন্ডার উন্মোচন করা হয়।

 

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় চবি উপাচার্য দফতরে অম্লান’র মোড়ক উন্মোচন করেন উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

এসময় উপস্থিত ছিলেন চবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান, আইসিটি সেলের পরিচালক ও সিন্ডিকেট সদস্য ড. মোহাম্মদ খাইরুল ইসলাম, ভারপ্রাপ্ত প্রক্টর ড. শহিদুল ইসলাম এবং সহকারী প্রক্টর অরুপ বড়ুয়া।

 

অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির রজতজয়ন্তী স্মারকটি আমি দেখেছি। ম্যাগাজিনের প্রচ্ছদে খুব সুন্দরভাবে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দিক ফুটিয়ে তোলা হয়েছে। এছাড়া সাংবাদিকতা সংশ্লিষ্ট অনেক ভালো ভালো লেখাও রয়েছে।’

 

তিনি আরও বলেন, ‘আপনাদের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সকল তথ্য দেশ বিদেশের মানুষের কাছে যায়। বিশ্ববিদ্যালয় সম্পর্কে মানুষ কেমন ধারণা পোষণ করবে সেটা নির্ভর করে সাংবাদিকদের লেখনীর ওপর। তাই আপনাদের প্রতি আমার অনুরোধ, আপনারা ঘটনার সত্যতা যাচাই করে সংবাদ প্রকাশ করবেন।’

 

মোড়ক উন্মোচন চবিসাস সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন, সহ-সভাপতি আহমাদ সালমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব এ রহমান, অর্থ ও ক্রিড়া সম্পাদক রুমান হাফিজ, প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক ইমাম ইমু ও কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আজহার ও সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট