চট্টগ্রাম সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

৫ অক্টোবর, ২০২২ | ১১:১০ অপরাহ্ণ

পেকুয়া - চকরিয়া সংবাদদাতা

পেকুয়ায় প্রবাসীর স্ত্রীকে মারধর, খালি স্টাম্পে স্বাক্ষর আদায়

কক্সবাজারের পেকুয়ায় পারভীন আক্তার (৩৫) নামের এক প্রবাসীর স্ত্রীকে মারধর ও খালি স্ট্যাম্পে স্বাক্ষর আদায়ের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৫ অক্টোবর) দুপুরে উপজেলার রাজাখালী ইউনিয়নের পালাকাটা এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী গৃহবধূ একই এলাকায় প্রবাসী কবির হোসেনের স্ত্রী।

গৃহবধূ পারভীন আক্তার বলেন, স্বামী প্রাবাসে থাকায় শ্বশুরবাড়িতে শাশুড়ি লায়লা বেগম ও দেবর মোহাম্মদ হোসেন ও আলী হোসেন প্রায় আমাকে নানাভাবে নির্যাতন করত। তাই স্বামীর পরামর্শে আমি ছোট ছেলেকে নিয়ে বাপের বাড়ি চলে যাই। বড় দুই ছেলের জন্য আমার বাপের বাড়ির পাশে মাদ্রাসার কথা বলে শ্বশুর বাড়ি থেকে তাদের আনতে যাই। বুধবার দুপুরে রাজাখালীর পালাকাটা গ্রামে গেলে আমার শাশুড়ি ও দেবররা মিলে আমার ওপর অতর্কিত হামলা করে। মারধর করে তারা আমাকে বেঁধে রাজাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম বাবুলের বাড়িতে নিয়ে যায়। চেয়ারম্যানের নির্দেশে মহিলা মেম্বার শওকত আরা শেফু নন জুডিশিয়াল খালি স্টাম্পে জোরপূর্বক আমার স্বাক্ষর নেয়। স্ট্যাম্পে স্বাক্ষর দিতে অসম্মতি জানালে চেয়ারম্যান বাবুল আমাকে থাপ্পড় মারে।

রাজাখালী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য শওকত আরা শেফু বলেন, প্রবাসী কবির হোসেনের স্ত্রী পারভীন আক্তার শাশুড়িকে মারধরের ঘটনায় সালিসি বৈঠকে স্ট্যাম্প নেয়া হয়েছে। জোর করে তাঁর কাছ থেকে স্ট্যাম্পে স্বাক্ষর আদায়ের অভিযোগ সত্য নয়। সে বিচার মানবে ও শাশুড়ির চিকিৎসা খরচ দেবে মর্মে স্ট্যাম্পে স্বাক্ষর দেয়। স্ট্যাম্পটি আমার হাতে রয়েছে।

এব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ আলী বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/জাহেদ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট