চট্টগ্রাম সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

২ অক্টোবর, ২০২২ | ৮:২৮ অপরাহ্ণ

মানিকছড়ি সংবাদদাতা

খাগড়াছড়িতে ঘরের বারান্দায় ঝুলছিল গৃহবধূর লাশ

খাগড়াছড়ির মানিকছড়িতে ঘরের বারান্দায় ঝুলন্ত অবস্থায় সেলী দাশ (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার একসত্যাপাড়া এলাকার শুভ তালুকদারের স্ত্রী।

রবিবার (২ অক্টোবর) দুপুর দেড়টায় একসত্যাপাড়ায় নিহতের শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মানিকছড়ি থানার এসআই মো. এন্তেজারুল হক। তিনি বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে তার লাশ হাসপাতালে পাঠানো হচ্ছে। এটি আত্মহত্যা নাকি হত্যা সেটি ময়নাতদন্তের পর জানা যাবে।

 

নিহত সেলী দাশের শ্বশুরবাড়ির লোকজন জানান, দু’মাস আগে ফটিকছড়ির ভূজপুরের সেলী দাশের সঙ্গে বিয়ে হয় শুভ তালুকদারের। রবিবার দুপুরে পূজামণ্ডপ থেকে ফিরে ঘরের বারান্দার চৌকাঠের সঙ্গে প্লাস্টিক পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় পুত্রবধূকে দেখতে পান শাশুড়ি ফুলু তালুকদার। পরে স্থানীয়দের সহায়তায় সাড়ে তিনটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে নিহতের পিতা প্রীদাম দাশ বলেন, বিয়ের আগে তাদের কোন দাবি না থাকলেও, পরে স্বর্ণ, ফার্নিচারসহ বিভিন্ন সম্পদ চাইতেন তারা। সেলীর শাশুড়ি (ফুলু তালুকদার) যৌতুকের দাবিতে আমার মেয়েকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। তাদের দাবীকৃত জিনিসপত্র না দেয়ায় আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট