চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

১ অক্টোবর, ২০২২ | ১১:৩০ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীর পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি-ডিসি-পুলিশ সুপার

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার তিন মন্দিরে সুন্দর ও সুষ্ঠু পরিবেশে শুরু হয়েছে সনাতন সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ‘শারদীয় দুর্গাপূজা’। আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় শঙ্কামুক্তভাবে পূজা-আর্চনা করছেন পূণ্যার্থী ও দর্শনার্থীরা।

শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার কালীবাড়ি পূজা মন্দির, শেখেরখীল সার্বজনীন হরিমন্দির ও বাণীগ্রাম জগন্নাথ ধাম দূর্গা মন্দির পরিদর্শন করেন বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী, চট্টগ্রাম জেলা প্রশাসক মমিনুর রহমান, জেলা পুলিশ সুপার এস. এম শফিউল্লাহ। এসময় এই তিন মন্দির কমিটির নেতৃবৃন্দ এসব কথা জানান।

পূজা কমিটির নেতৃবৃন্দ বলেন, প্রশাসনের সার্বিক সহযোগিতায় প্রথম থেকেই ঝাঁকজমক পূর্ণভাবে শুরু হয়েছে ‘শারদীয় দুর্গাপূজা’।

পূজা ম-প পরিদর্শনের সময় অতিথিবৃন্দের সাথে ছিলেন চট্টগ্রাম জেলা আনসার ভিডিপির পরিচালক ও কমান্ডার আশরাফ হোসেন ছিদ্দিক, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মাসুদ কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর, অতিরিক্ত পুলিশ সুপার (শিল্পাঞ্চল ও ডিবি) সুজন চন্দ্র সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী, সহকারী পুলিশ সুপার হুমায়ুক কবির, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন, বাঁশখালী পূজা কমিটির সভাপতি প্রণব দাশ, সাধারণ সম্পাদক ঝুন্টু কুমার দাশ, শেখেরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুর ইসলাম ফারুকী, সাবেক চেয়ারম্যান মো. ইয়াছিন, চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, সাধনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কে. এম. সালাউদ্দিন কামাল, শেখেরখীল হরিমন্দির পূজা কমিটির সভাপতি রাজীব গুহ।

এছাড়া বাণীগ্রাম জগন্নাথ ধাম পূজা কমিটির সভাপতি ঋত্বিক চৌধুরী, সাধারণ সম্পাদক রাজীব দাশগুপ্ত, সাবেক সাধারণ সম্পাদক পার্থসারথী চৌধুরীসহ পূজা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

পূর্বকোণ/অনুপম/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট