চট্টগ্রাম রবিবার, ০৫ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

১ অক্টোবর, ২০২২ | ৯:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

নগরীর আগ্রাবাদ এলাকায় একটি কনভেনশন হলে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) চট্টগ্রামস্থ এয়ারলাইনস কর্মকর্তাদের সংগঠন চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

প্রথমবারের মত অনুষ্ঠিত এই নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত এই নির্বাচনে প্রেসিডেন্ট পদে মোহাম্মদ আসিফ চৌধুরী, জেনারেল সেক্রেটারি পদে একরামুল ইসলাম, ফাইন্যান্স সেক্রেটারি পদে মনিরুল ইসলাম, অর্গানাইজেশন এন্ড পাবলিসিটি সেক্রেটারি পদে আদনান রহমান ও স্পোর্টস এন্ড কালচারাল সেক্রেটারি পদে রেজোয়ানুল ইসলাম জয়লাভ করেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন আনোয়ার সিদ্দিকী, মাহবুবুল ইসলাম রাজিব, জয়নাল আবেদিন জয়, ইসমাইল হোসেন ও ইমরান চৌধুরী।

হাব চট্টগ্রাম অঞ্চলের সভাপতি মো. শাহ আলম, শেয়ার ট্রিপের সি ও ও সোহেল মসজিদ, এমিরেটস এয়ারলাইন্সের ম্যানেজার বাংলাদেশ মফিজুর রহমান জাবেদ, শুভ্র কান্তি সেন ও সাজ্জাদ হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনে বিকাল ৪ ঘটিকা থেকে রাত ৮ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। ভোট গণনা শেষে রাত সাড়ে ৯টায় আসিফ চৌধুরী প্যানেলকে বিজয়ী ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণার পর উৎসবমুখর পরিবেশে প্রেসিডেন্ট মোহাম্মদ আসিফ চৌধুরীসহ বিজয়ী প্যানেলের নেতৃবৃন্দকে পরাজিত প্রার্থীরাসহ সকলে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

সর্বোচ্চ ভোট দিয়ে চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রথম প্রেসিডেন্ট নির্বাচিত করায় মোহাম্মদ আসিফ চৌধুরী তাৎক্ষণিক বক্তব্যে ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং চট্টগ্রাম এভিয়েশন ক্লাবকে একটি অর্থবহ, গতিশীল ও কল্যাণমুখী সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করার জন্য সবাইকে নিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

পূর্বকোণ/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট