চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

৩০ সেপ্টেম্বর, ২০২২ | ৬:৫৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

শনি ও মঙ্গলবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

শনি ও মঙ্গলবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১ ও ৪ অক্টোবর নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের ষোলশহর ও পটিয়ার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
১ অক্টোবর ২০২২ (শনিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- ষোলশহর এর আওতাধীন ৩৩ কেভি হাটহজিারী উপকেন্দ্রের ৩৩ কেভি হাটহাজারী সার্কিট-১/২ পর্যায়ক্রমে বন্ধ থাকবে। ৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্রের ৩৩ কেভি ষোলশহর অক্সিজেন লাইন বন্ধ থাকবে। ৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্রের ৩৩ কেভি ষোলশহর-মদুনাঘাট সার্কিট বন্ধ থাকবে। ৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্রের ষোল-০২, ষোল-০৩, ষোল-৪, ষোল-০৫, ষোল-০৭ এবং ষোল-০৮ নং ফিডার এর আওতায় ক্যান্টনমেন্ট আন্ডারগ্রাউন্ড লাইন।

বায়েজিদ এলাকা, ক্লিপটন গার্মেন্টস, রেনেস্কো। গার্মেন্টস, এম. কে. স্টিল ও পার্শ্ববর্তী এলাকাসমূহ। খন্দকিয়া বাজার, খন্দকিয়া টেম্পু স্ট্যান্ড, মাজার গেট, ভুলিয়া পাড়া, বাথুয়া ও তৎসংলগ্ন এলাকাসমূহ। বিসিক বায়েজিদ শিল্প এলাকা, চা- বোর্ড, বায়েজিদ আ/এ ও পার্শ্ববর্তী এলাকাসমূহ। জালালাবাদ এলাকা হতে নতুন পাড়া পর্যন্ত শিল্প প্রতিষ্ঠানসমূহ। গাউছিয়া আ/এ, গ্রীন ভিউ আ/এ, হামজারখা লেইন, পশ্চিম শহীদ নগর, উত্তর গেট, দেলোয়ার কোম্পানীর বাড়ি, ফকির টিলা, মিৰ্দা পাড়া, মুরাদ নগর, হক ফুড গলি, জাঙ্গাল পাড়া, ভান্ডারী গলি, বড় বাড়ি গলি, এশিয়া ফ্যান ফ্যাক্টরি ও সংলগ্ন এলাকাসমূহ। নতুন পাড়া, কাঁঠাল বাগান রোড, তুফানী রোড, চিকনদন্ডী, পূর্ব কুলগাঁও, কুলগাঁও আ/এ, বালুচড়া, বালুচড়া আ/এ, কাশেম ভবনসহ তৎসংলগ্ন এলাকা।

৩৩/১১ কেভি অক্সিজেন উপকেন্দ্রের কে-০৩, কে-০৪, কে-০৭, কে-০৯, কে-১০, কে-১১, কে-১২, কে-১৩ নং ফিডার এর আওতায় ড্রাইভার কলোনি, বায়েজিদ বোস্তামী (রাঃ) মাজার, বায়েজিদ আ/এ, বার্মা কলোনি, আরেফিন নগর, তারা গেট, সাউদার্ন ইউনিভার্সিটি, বসতী নগর, ছিন্নমূল, আলী নগর, ওমেন ইউনিভার্সিটি ও তৎসংলগ্ন, কেডিএস গার্মেন্টস, অক্সিজেন আ/এ, আতুরার ডিপু, মোহাম্মদনগর, শান্তিনগর, সাংবাদিক সোসাইটি, কো-অপারেটিভ সোসাইটি, পাহাড়িকা আ/এ, রৌফাবাদ, ফুলেশ্বরী আ/এ, মোমিনবাগ আ/এ, তাহেরাবাদ আ/এ, বিবিরহাট, আমিন জুট মিলস, আমিন টেক্সটাইল, আমিন কলোনি, বশর মার্কেট, হামজারবাগ, সামার হিল, ক্রিস্টান কবরস্থান, এশিয়া ফ্যান ফ্যাক্টরি, সুন্নিয়া মাদ্রাসা রোড ও পার্শ্ববর্তী, আরেফিন নগর, ছিন্নমূল, আলী নগর, বায়েজিদ আ/এ, বার্মা কলোনি, ড্রীমল্যান্ড আ/এ, ক্যান্টনমেন্ট গেট, তারা গেট, ডি.ও.এইচ.এস, আ/এ, কেডিএস গার্মেন্টস, নাভানা সিএনজি, অক্সিজেন মোড়, পাহাড়িকা আ/এ, চক্রশো কানন আ/এ, শের শাহ কলোনি, শের শাহ্ বাজার, শাহ আমানত কলোনি, তারা গেট, আর্ম ব্যাটেলিয়ান, বায়েজিদ, সুন্নিয়া মাদ্রাসা রোড, হামজারবাগ, সামার হিল, ক্রিস্টান কবরস্থান ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।

সকাল ৯টা থেকে বিকেল ৫টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন শিকলবাহা ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি সিইউএফএল ফিডার।

 

৪ অক্টোবর ২০২২ (মঙ্গলবার)
সকাল ৯টা থেকে বিকেল ৫টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন শিকলবাহা ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি সিইউএফএল ফিডার।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট