চট্টগ্রাম রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

২৮ সেপ্টেম্বর, ২০২২ | ৮:৪৫ অপরাহ্ণ

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা

কক্সবাজারে যৌতুক না পেয়ে রডের আঘাতে ‘স্ত্রীর মাথা ফাটালেন স্বামী’

কক্সবাজারের রামুতে যৌতুকের টাকা না পেয়ে রডের আঘাতে স্ত্রী’র মাথা ফাটানোর অভিযোগ উঠেছে স্বামী আবছার কামালের (৩৫) বিরুদ্ধে। তিনি ‍উপজেলার গর্জনিয়া এলাকার রশিদ আহমেদের ছেলে। এতে আহত তাসমিম আক্তারের মাথা ও মুখে সাতটি সেলাই দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে অভিযুক্তের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে তাসমিম আক্তারের মা আবেদা খাতুন বলেন, চার বছর আগে আমার মেয়ের সঙ্গে আবছার কামালের বিয়ে হয়। এরপর থেকে যৌতুকের দাবিতে তাকে মানসিক ও শরীরিকভাবে অত্যাচার করে আসছে কামাল। সর্বশেষ মঙ্গলবার রাতে রাগের মাথায় আমার মেয়েকে লোহার রড দিয়ে পিটিয়ে মুখে ও মাথায় গুরুতর জখম করেছে। অথচ তখন তাসমিমের কোলে ৪০ দিন বয়সী সন্তান ছিল। পরে আহতবস্থায় নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে নেওয়া হলে তার মাথায় সাতটি সেলাই দেওয়া হয়।

 

নাইক্ষ্যংছড়ি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, মাথা ও মুখে রক্তাক্ত অবস্থায় এক নারী হাসপাতালে এসেছিল। পরে তার মাথায় সাতটি এবং মুখে দুটি সেলাই করা হয়েছে।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক কামালের এক আত্মীয় জানান, আবছার কামাল প্রায় সময় নেশাগ্রস্ত থাকেন। টাকার জন্য মাঝেমধ্যে স্ত্রীর সঙ্গেও তার ঝগড়া হয়। এবার বড় অঙ্কের যৌতুক না পেয়ে স্ত্রীকে গুরুতর জখম করেছে সে।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট