চট্টগ্রাম রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

২৮ সেপ্টেম্বর, ২০২২ | ৯:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিনামূল্যে ন্যাপকিন পাবে ব্যারিস্টার কলেজের ছাত্রীরা

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ছাত্রীদের বিনামূল্যে ন্যাপকিন দিতে নগরীর ব্যারিস্টার সুলতান আহম্মদ চৌধুরী ডিগ্রি কলেজে ভেন্ডিং মেশিন বসিয়েছে যুবলীগ। বুধবার ( ২৮ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে কলেজ কর্তৃপক্ষকে ছাত্রীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষার জন্য ভেন্ডিং মেশিন ও সেনিটারি ন্যাপকিন হস্তান্তর করা হয়। 

 

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্য্যনির্বাহী কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু বলেন, “রাষ্ট্র নায়ক শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যুবলীগ ব্যারিস্টার সুলতান আহম্মদ চৌধুরী ডিগ্রি কলেজে ছাত্রীদের জন্য বিনামূল্যে ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও ভেন্ডিং মেশিন দেয়া হয়েছে। এই মেশিনে যখন কোন ছাত্রী একটি টাকার কয়েন ফেলবে তখন মেশিন থেকে এক প্যাকেট সুরক্ষা সামগ্রী বের হবে। আমরা কলেজ কতৃপক্ষকে বেশ কিছু টাকার কয়েন দিয়েছি। সেই সাথে মেশিনে ন্যাপকিন শেষ হলে আমাদের জানালে আমরা সরবরাহ করবো। 

কলেজটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক এস.এম.তৈয়ব বলেন, চট্টগ্রামে যুবলীগ যে এমন উদ্যোগ নিতে পারে সেটা ভাবতেও পারিনি। রাজনীতি আসলে মানুষের কল্যাণে করা উচিত। আমার কলেজের ছাত্রীদের জন্য এমন একটি উদ্যোগ গ্রহণ করায় আমরা আনন্দিত। আশা করছি মানুষের কল্যাণে যুবলীগ নোত দেবাশীষ পাল দেবু ও তার কর্মীরা এভাবে কাজ করে যাবে।

 

এসময় উপস্থিত ছিলেন, কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি জাকের আহম্মদ খোকন, উপাধ্যক্ষ অধ্যাপক এহতেশামুল হক, শিক্ষক প্রতিনিধি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, অধ্যাপক ওয়াহিদুর রহমান, অধ্যাপক পারভীন আক্তার, আইটি বিশেষজ্ঞ সবুজ দাশ, একাডেমিক কাউন্সিল সদস্য অধ্যাপক আতিক উল্লাহ চৌধুরী, প্রভাষক সুরাইয়া আক্তার, প্রভাষক সোহানা বিনতে ওয়াহাব, ছাত্র সংসদ এর ভিপি জাহিদ হোসেন খোকন, জিএস জিয়াউদ্দিন জিয়া, ‘কলেজ ছাত্রলীগের সহ সভাপতি মো. আরমান, ফারুক হোসেন সুমন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইয়াসিন, সাংগঠনিক সম্পাদক তানভীর নেওয়াজ কাজল, ছাত্র নেতা সারূপ, নুসরাত জাহান শাওন, মহিম ইসলাম রায়হান, মোস্তাইন শারুফ, অপু সরকার, রাকেশ , রাকিবুল ইসলাম , রাহি ও রিজভী প্রমুখ।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট