চট্টগ্রাম রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

২৮ সেপ্টেম্বর, ২০২২ | ৬:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পটিয়ায় ট্রাকচাপায় বাইক আরোহী নিহত, আহত ১

চট্টগ্রামের পটিয়ায় বালুবোঝাই ট্রাকের চাপায় নুরুল হাসান শাওন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১ জন।

নিহত নুরুল হাসান শাওন সাতকানিয়া উপজেলার কেঁওচিয়ার ৫ নম্বর ওয়ার্ডের নুরু ছফার ছেলে। আহত আবদুল মোমেন (২০) একই উপজেলার আফজল নগরের মোহাম্মদ শফিউল আলমের ছেলে।

 

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ফাহিম বলেন, বালুবোঝাই ট্রাক এবং মোটরসাইকেল দুটিই চট্টগ্রাম শহর থেকে আসছিল। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদের সামনে বালুবোঝাই ট্রাকটি পেছন দিক থেকে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে একজন চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। অন্যজনকে আহতাবস্থায় প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়। পরে তার পরিবারের লোকজন আসলে তাকে কাপ্তাইয়ের ইভিং কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন আইসিইউতে ভর্তি আছেন।

 

পটিয়া হাইওয়ে থানার ইনচার্জ স্নেহাংশ বিকাশ সরকার পূর্বকোণকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য চট্টগ্রাম নগরীতে নিয়ে গেছে বলে শুনেছি।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট