চট্টগ্রাম শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২৮ সেপ্টেম্বর, ২০২২ | ১১:৫৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আলীকদমের নতুন ইউএনও অর‌বিন্দ বিশ্বাস

ফুটবল খেলার ট্রফি ভাঙার ঘটনায় আলোচিত ইউএনও মেহেরুবা ইসলামকে বদলির পর বান্দরবানের আলীকদমের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে অর‌বিন্দ বিশ্বাসকে পদায়ন করা হয়েছে। এর আগে তি‌নি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

আলীকদ‌মের ইউএনও মেহরুবা ইসলামকে প্রত্যাহারের পর ওই উপজেলায় অর‌বিন্দ বিশ্বাসকে পদায়ন করা হয়েছে।

মঙ্গলবার (২৭‌ সে‌প্টেম্বর) চট্টগ্রামের অ‌তি‌রিক্ত বিভাগীয় ক‌মিশনার (সা‌র্বিক) ড. প্রকাশ কা‌ন্তি চৌধুরী স্বাক্ষ‌রিত প্রজ্ঞাপ‌নে বিষয়‌টি জানানো হয়েছে।

প্রজ্ঞাপ‌নে উল্লেখ করা হ‌য়ে‌ছে, বিসিএস (প্রশাসন) ক‌্যাডারের কর্মকর্তা অর‌বিন্দ বিশ্বাসকে বান্দরবা‌নের আলীকদ‌ম উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হি‌সে‌বে পদায়ন করা হ‌য়ে‌ছে।

এর আগে গত শুক্রবার সন্ধ্যার দিকে আলীকদম উপজেলার চৈক্ষ্যং আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে ফুটবল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশ নিয়ে সবার সামনে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের ট্রফি ভেঙে ফেলেন ইউএনও মেহরুবা ইসলাম। এ সংক্রান্ত একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে ইউএনওকে নিয়ে সমালোচনা শুরু হয়। ট্রফি ভাঙার প্রতিবাদে ইউএনওর প্রত্যাহার চেয়ে আলীকদমে শনিবার বিক্ষোভ করেছেন স্থানীয় লোকজন। এরই মধ্যে ইউএনও মেহরুবা ইসলামকে ঢাকা বিভা‌গে বদ‌লি করা হ‌য়ে‌ছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট