চট্টগ্রাম শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২৭ সেপ্টেম্বর, ২০২২ | ৭:২৪ অপরাহ্ণ

টেকনাফ সংবাদদাতা

টেকনাফে ৮৪ হাজার ইয়াবা উদ্ধার, আটক ১

টেকনাফ থানাধীন নাফ নদী সংলগ্ন শাহপীরর দ্বীপ এলাকা থেকে ৮৪ হাজার পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে কোস্ট গার্ড। আটক খায়রুল আমীন (২৮) হ্নীলা ইউপির ওয়াব্রাং এলাকার কামাল হোসেনের ছেলে।

 

সোমবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে তাকে আটক করা হয়। আজ মঙ্গলবার দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত দেড়টায় শাহপরীর দ্বীপ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে শাহপরী জালিয়াপাড়া এলাকায় বস্তা হাতে এক ব্যক্তিকে দেখা যায়। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা তাকে থামার সংকেত দেয়। কিন্তু লোকটি না থেমে দৌড়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া দিয়ে খায়রুল আমীন নামে এক যুবককে আটক করা হয়। এসময় তার হাতে থাকা বস্তা তল্লাশি করে ৭০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

 

অপরদিকে রাত ৩টায় টেকনাফ থানাধীন কেরুনতলী এলাকায় আরেকটি অভিযান পরিচালনা করা হয়। এসময় কেরুনতলী প্যারাবনের ভিতরে এক ব্যক্তিকে কিছু একটা লুকাতে দেখা যায়। লোকটির গতিবিধিও সন্দেহজনক মনে হলে তাকে থামার সংকেত দেওয়া হয়। কিন্তু লোকটি না থেমে প্যারাবনের ভিতরে পালিয়ে যায়।  প্যারাবন এলাকায় তল্লাশি চালিয়ে একটি কালো রঙের ব্যাগ উদ্ধার করা হয়। পরে ব্যাগটি তল্লাশি চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। ধারণা করা হচ্ছে পাচারের উদ্দেশ্যে ইয়াবাগুলো লুকিয়ে রাখা হয়েছে। জব্দ করা ইয়াবা এবং আটক যুবককে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট