চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

ঈদগাঁওয়ে ঝগড়ার জেরে নির্যাতনে শিশুর মৃত্যু, আটক ১

ঈদগাঁও সংবাদদাতা

২৬ সেপ্টেম্বর, ২০২২ | ১:২৬ অপরাহ্ণ

কক্সবাজারের ঈদগাঁওয়ের ইসলামাবাদে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নির্যাতনে গুরুতর আহত শিশু সাজ্জাদ (১২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত সাজ্জাদ ওই ইউনিয়নের সাতজোলাকাটা গ্রামের নুরুল হুদার ছেলে।

 

এ ঘটনায় অভিযুক্ত আলমকে (২৬) আটক করে ঈদগাঁও থানা পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয়রা। আলম পার্শ্ববর্তী পোকখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী কোনাপাড়া গ্রামের বাসিন্দা টুলুর ছেলে।

 

মৃত সাজ্জাদের পিতা নুরুল হুদা জানায়, গতকাল রবিবার টুলুর ছেলের আলমের সাথে সাজ্জাদের ঝগড়া হয়। বিষয়টি টুলু সাজ্জাদের পিতা নুরুল হুদাকে অবগত করলে তিনি বিচার করার আশ্বাস দিয়ে বাজারে চলে যান। এরপর পরই টুলু ও তার ছেলে আলম সাজ্জাদকে ধরে নিয়ে যায় এবং দড়ি দিয়ে গাছের সাথে বেঁধে অমানুষিক নির্যাতন চালানোর পর ছেড়ে দেয়। আহত সাজ্জাদ বাড়ি ফিরে অসুস্থতা অনুভব করলে তাকে ঈদগাঁওর একটি ক্লিনিকে নিয়ে যান স্বজনেরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭ টার দিকে তার মৃত্যু হয়।

 

বিষয়টি এলাকায় জনাজানি হলে এলাকাবাসী আলমকে আটকে রেখে পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে ঈদগাঁও থানা পুলিশ এসে আলমকে আটক করে নিয়ে যান।

 

বিষয়টি নিশ্চিত করে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল হালিম বলেন, ‘ময়নাতদেন্তর জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাজ্জাদের পরিবারের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট