চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

২৪ সেপ্টেম্বর, ২০২২ | ১১:৫৪ পূর্বাহ্ণ

বিজ্ঞপ্তি

‘বিথম কলেজ অফ প্রফেশনালস’ দিচ্ছে লক্ষ টাকার শিক্ষাবৃত্তি!

২৫ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর বিথম কলেজ অফ প্রফেশনালসের মেহেদীবাগ ক্যাম্পাসে এডমিশন ফেয়ার উপলক্ষে সম্প্রতি এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মোয়াজ্জেম হোসেন। তিনি জানান, বিবিএ, আইটি, ট্যুরিজম এন্ড হসপিট্যালিটি ম্যানেজমেন্ট ইত্যাদি বিষয়ের উপর আন্তর্জাতিকমানের কোর্স পরিচালনাকারী বিথম কলেজ অফ প্রফেশনালস চলমান সেশনে ভর্তি হলে গ্রাজুয়েশন কোর্সে টিউশন ফি’র উপর ১ লক্ষ টাকা বিশেষ স্কলারশীপ ঘোষণা করা হয়েছে। ডিপ্লোমা কোর্স সমূহে ভর্তি হলে রয়েছে ১৫,০০০ টাকার বিশেষ ছাড়! নগরীর আর. আই টাওয়ার, মেহেদীবাগের ক্যাম্পাসে স্পট এডমিশন ফেয়ারে ভর্তি হলেই মিলবে এই সুবিধা!

তিনি আরও জানান, এখানকার সকল ডিগ্রী ওথম, ইউকে এবং ল্যাটিন আমেরিকান বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অফ এজটেকা কর্তৃক স্বীকৃত আন্তর্জাতিক ডিগ্রী যা ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়া সহ বিশ্বের প্রায় সবদেশেই সমাদৃত। আমাদের ইনস্টিটিউট ওথম, ইউকে এবং ইউনিভার্সিটি অফ এজটেকা এর বিশ্বব্যাপী অনুমোদিত সেন্টারসমূহের মধ্যে একটি।

তিনি জানান, ইউরোপ, আমেরিকা, ইংল্যান্ড, কানাডা, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া ও মধ্যপ্রাচ্যে অত্যন্ত সম্মানজনক পদে চাকুরির সুযোগ পাবে আন্তর্জাতিক মানের এই ডিগ্রীধারীরা। প্রশিক্ষণ শেষে প্রত্যেক প্রশিক্ষণার্থী ওথম,ইউকে এবং আমেরিকান বিশ্ববিদ্যালয় কর্তৃক অনুমোদিত সনদপত্র পাবে।

বিস্তারিত জানতে ০১৭৩০—৫৯৮৭০০ হটলাইন নম্বরে যোগাযোগ করার অনুরোধ করেছে কলেজ কতৃর্পক্ষ। সম্মেলনে শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবক ও কলেজ শিক্ষকরা উপস্থিত ছিলেন।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট