চট্টগ্রাম শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২

সর্বশেষ:

২২ সেপ্টেম্বর, ২০২২ | ৮:৪২ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

ফটিকছড়ি সাংবাদিকদের সঙ্গে এটিএম পেয়ারুলের মতবিনিময়

চট্টগ্রামের ফটিকছড়ির সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটি হলে সভাটি অনুষ্ঠিত হয়।

ফটিকছড়ি সাংবাদিক পরিষদের সভাপতি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) যুগ্ম মহাসচিব মহসীন কাজীর সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ ফারুকের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- জেলা চেয়ারম্যান প্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র দাশ ও সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ।

 

এতে আরও উপস্থিত ছিলেন- ফটিকছড়ি সাংবাদিক পরিষদের সহ-সভাপতি রাশেদ মাহমুদ, যুগ্ম সম্পাদক আলতাফ মিয়া, সাংগঠনিক সম্পাদক বাচ্চু বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু মুসা জীবন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল্লাহ চৌধুরী, নির্বাহী সদস্য বিপুল বড়ুয়া, স্থায়ী সদস্য শতদল বড়ুয়া, আহমদ আলী চৌধুরী, আবদুস সাত্তার, রেজাউল করিম, শ্যামল নন্দী, সুমন দে, আজিম অনন, জালাল রুমি প্রমুখ।

এ সময় এটিএম পেয়ারুল ইসলাম বলেন, রাজনীতি হচ্ছে আমার জন্য ইবাদত। আর আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত থাকতে পারাকে পুণ্যের কাজ মনে করি। কোন প্রলোভন ও লোভ আমাকে নীতিহীন করতে পারেনি। ফটিকছড়ির বিগত উন্নয়ন কর্মকাণ্ডের প্রতিটিতে আমার ভূমিকা আছে। শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুতায়ন, অবকাঠামোসহ প্রতিটি প্রকল্পের জন্য পরিশ্রম করেছি। রামগড় স্থল বন্দর ও ইমিগ্রেশন প্রকল্প আমার প্রস্তাবে হয়েছে। আগামীতে নাজিরহাট পুরাতন সেতুর স্থানে নতুন সেতু নির্মাণ করব।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট