চট্টগ্রাম সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

সর্বশেষ:

২২ সেপ্টেম্বর, ২০২২ | ৬:৫৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

শুক্র ও শনিবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

শুক্র ও শনিবার (২৩, ২৪) সেপ্টেম্বর ২০২২ নিম্নলিখিত সময়ে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের ষোলশহর ও পটিয়ার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২৩ সেপ্টেম্বর ২০২২ (শুক্রবার)
সকাল ৭টা থেকে বিকেল ১৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-১০ নং ফিডার এর আওতায় এ-ব্লক, (পূর্ব পার্শ্ব), বি-ব্লক, ফুল চৌধুরী পাড়া, গলিচিপা পাড়া, পুলিশ বিট, অন্ধ হাফেজ মাজার, আব্বাস পাড়া (বিহারী কবরস্থান), নয়াবাজার (তায়েফ)।

সকাল ৬টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- ষোলশহর ও এর আওতাধীন ৩৩ কেভি হাটহাজারী উপকেন্দ্রের ৩৩ কেভি হাটহাজারী সার্কিট-০২ বন্ধ থাকবে। ৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্রের ষোল-০৩, ষোল-০৪, ষোল-০৬, ষোল-০৭ এবং ষোল-০৮ নং ফিডার এর আওতায় বায়েজিদ এলাকা, ক্লিপটন গার্মেন্টস, রেনেস্কো গার্মেন্টস, এম,কে, ষ্টীল ও পার্শ্ববর্তী এলাকাসমূহ। খন্দকিয়া বাজার, খন্দকিয়া টেম্পু ষ্ট্যান্ড, মাজার গেট, ভুলিয়া পাড়া, বাথুয়া ও তৎসংলগ্ন এলাকাসমূহ। জালালাবাদ এলাকা হতে নতুন পাড়া পর্যন্ত শিল্প প্রতিষ্ঠানসমূহ। গাউছিয়া আ/এ, গ্রীন ভিউ আ/এ, হামজারখা লেন, পশ্চিম শহীদ নগর, উত্তর গেট, দেলোয়ার কোম্পানীর বাড়ি, ফকির টিলা, মির্জা পাড়া, মুরাদ নগর, হক ফুড গলি, জাঙ্গাল পাড়া, ভান্ডারী গলি, বড় বাড়ি গলি, এশিয়া ফ্যান ফ্যাক্টরী ও সংলগ্ন এলাকাসমূহ। নতুন পাড়া, কঁঠাল বাগান রোড, তুফানী রোড, চিকনদন্ডী, পূর্ব কুলগাঁও, কুলগাঁও আ/এ, বালুচড়া, বাচড়া আ/এ, কাশেম ভবনসহ তৎসংলগ্ন এলাকা। ৩৩/১১ কেভি অক্সিজেন উপকেন্দ্রের অক্সি-০৩ (কে-০৬), অক্সি-১২ ( কে-১২), অক্সি-১৪ (কে-১১) নং ফিডারের আওতায় অক্সিজেন আ/এ, শহীদনগর, হাজী পাড়া, জাঙ্গাল পাড়া, কামরাবাদ, আতুরার ডিপু, বক্স নগর, রূপনগর আ/এ, আশেকানে আউলিয়া কলেজ, জাহানপুর, বনানী আ/এ, অক্সিজেন উপকেন্দ্র হতে রাজা মিয়া মার্কেট, পাহাড়িকা আবাসিক, ভেড়া ফকির, সমবায় আবাসিক, সাংবাদিক সোসাইটি, মোহামুদ নগর, শান্তিনগর, শেরশাহ কলোনি, তারা গেট, আর্মড পুলিশ ব্যাটেলিয়ন, পদ্মা প্লাস্টিক, চক্ৰশো কানন, সুন্নিয়া মাদ্রাসা রোড, হামজারবাগ, সামার হিল, খ্রিস্টান কবরস্থান ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।

২৪ সেপ্টেম্বর ২০২২ (শনিবার)
সকাল ৯টা থেকে বিকেল ৫টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন শিকলবাহা ১৩২/৩৩ কেভি গ্রীড উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি সিইউএফএল ফিডার ।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট