চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আকবরশাহতে পিকআপ চাপায় পোশাককর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক

১০ আগস্ট, ২০১৯ | ২:০৪ পূর্বাহ্ণ

নগরীর আকবরশাহ থানাধীন কালীরহাট এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় পারভীন আক্তার (২৮) নামে এক পোশাক কর্মী নিহত হয়েছেন। এতে আরও ছয় সহকর্মী আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত পারভীন আক্তার কুমিল্লা জেলার নাঙ্গলকোর্ট থানাধীন বারিকান্দি এলাকার বাসিন্দা।
আহতরা হলেন রাশেদা আক্তার (৩০), পারভীন আক্তার (২৮), রিংকু নাথ (২৬), শিরিন আক্তার (১৯), রোকেয়া বেগম (২১) ও রুমানা শীল (১৮)। নিহত ও আহত সবাই নগরীর সাগরিকা এলাকার একটি পোশাক কারখানায় শ্রমিক বলে জানাগেছে।
বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক শীলব্রত বড়–য়া পূর্বকোণকে বলেন, ‘সকালে রাস্তা পার হওয়ার সময় একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পাশে দাঁড়িয়ে থাকা মানুষদের চাপা দেয়। এতে সাত পোশাককর্মী আহত হলে স্থানীয়রা তাদের চমেক হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক পারভীন আক্তারকে মৃত ঘোষণা করেন। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে, ঘটনার পর ঘাতক চালক ও হেলপারকে আটক করা হয়েছে জানিয়ে আকবরশাহ থানা ওয়ার্লেস অপারেটর জুয়েল দেব পূর্বকোণকে বলেন, ঘটনার পর পুলিশ চালক ও হেলপারকে আটক করেছে। একই সাথে গাড়িটিও আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট