চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

২২ সেপ্টেম্বর, ২০২২ | ৩:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

হাটহাজারীতে অটোরিকশা চোরচক্রের মূলহোতা গ্রেপ্তার

চট্টগ্রামের হাটহাজারীতে পাহাড়ি মাদক আস্তানায় অভিযান চালিয়ে সিএনজিচালিত অটোরিকশা চোরচক্রের মূল হোতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার মো. রাহাত মিয়া (২০) উপজেলার আলীপুর গ্রামের ছালামত উল্লাহর ছেলে।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় উপজেলার হাজিরতলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গত ১৭ এপ্রিল রাত পৌনে ৩টায় সিএনজি অটোরিকশা চালক মো. আলমগীর তার চাচাতো ভাইসহ হাটহাজারী যাচ্ছিলেন। তারা চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ওপর পৌঁছলে রাহাত মিয়া এবং তার সহযোগী শহিদুল গাড়ি থামিয়ে নাজিরহাট যাবে কিনা জিজ্ঞেস করে। তখন চালক চালক আলমগীর তার ভাই গাড়ি থেকে নেমে একজনের সাথে ভাড়া নিয়ে কথা বলার এক পর্যায়ে রাহাত গাড়িটি নিয়ে পালিয়ে যায়। আলমগীর সাথে সাথে গাড়িটির পিছনে দৌড়াতে থাকে। পথে পুলিশের টহল গাড়ি দেখলে তাদের সব বলে। পরে পুলিশ ধাওয়া দিয়ে গাড়িটি উদ্ধার করে। এ ঘটনায় রাহাত মিয়া ও তার সহযোগী শহিদুলকে আসামি করে থানায় মামলায় দায়ের করেন চালক আলমগীর। পরে আদালত রাহাত মিয়ার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, উপজেলার হাজিরতলী এলাকায় আসামি রাহাত আত্মগোপনে আছে এমন তথ্য পেয়ে দুপুর সাড় ১২টায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রাহাতকে হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট