চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

ফটিকছড়ি সাংবাদিক পরিষদের সভাপতি মহসীন- সম্পাদক ফারুক

বিজ্ঞপ্তি

২১ সেপ্টেম্বর, ২০২২ | ১০:২৯ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরে কর্মরত ফটিকছড়ির গণমাধ্যম কর্মীদের সংগঠন ফটিকছড়ি সাংবাদিক পরিষদে মহসীন কাজী সভাপতি ও মোহাম্মদ ফারুককে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। বুধবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত বার্ষিক সভায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব মহসীন কাজীর সভাপতিত্বে সভায় সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি রাশেদ মাহমুদ, যুগ্ম সম্পাদক মো. আলতাফ মিয়া, অর্থ সম্পাদক মুছলেহ উদ্দিন মোহাম্মদ মামুন, সাংগঠনিক সম্পাদক-বাচ্চু বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল্লাহ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু মুছা জীবন, কার্যকরী সদস্য- রতন কান্তি দেবাশীষ, বিপুল বড়ুয়া ও তুষার দেব। 

সভায় সংগঠনের সদস্য সচিব মোহাম্মদ ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ সভাপতি রতন কান্তি দেবাশীষ, চট্টগ্রাম প্রেস ক্লাবের অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র দাশ, শিশু সাহিত্যিক ও সিনিয়র সাংবাদিক বিপুল বড়ুয়া, শতদল বড়ুয়া, ক্রীড়া সাংবাদিক সাইফুল্লাহ চৌধুরী, তুষার দেব, জাহেদ মোতালেব, আবু মুছা জীবন, মো. আলতাফ মিয়া, মুছলেহ উদ্দিন মোহাম্মদ মামুন, অনুজ দেব বাপু, গোলাম সরোয়ার, সুমন কুমার দে, শেখ মোহাম্মদ মোর্শেদ চৌধুরী, রনি দাশ প্রমুখ। 

উল্লেখ্য, ফটিকছড়ি সাংবাদিক পরিষদ-চট্টগ্রাম ২০ বছর আগে প্রতিষ্ঠিত হয়।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট