চট্টগ্রাম বুধবার, ০৮ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

২০ সেপ্টেম্বর, ২০২২ | ১১:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চসিক মেয়রকে চট্টগ্রাম ছাড়ার হুমকি, সেই আবছারের বিরুদ্ধে মামলা

সম্প্রতি নগরীর পশ্চিম মাদারবাড়ি এলাকায় গৃহকর বাতিলের অনুষ্ঠানে চসিক মেয়র রেজাউল করিম চৌধুরীকে নিয়ে ‘আপত্তিকর মন্তব্য’ করায় মো. নুরুল আবছারের বিরুদ্ধে মামলা হয়েছে চান্দগাঁও থানায়। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়রের ব্যক্তিগত সহকারী মো. মোস্তফা কামাল চৌধুরী দুলাল বাদী হয়ে চান্দগাঁও থানায় মানহানির মামলা করেন বলে জানিয়েছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান। 

এ মামলার এজহারে উল্লেখ করা হয়েছে, গত ১৮ সেপ্টেম্বর নগরীর পশ্চিম মাদারবাড়ি এলাকায় এ সমাবেশে মেয়র রেজাউল করিম চৌধুরীকে উদ্দেশ্য করে নুরুল আবসার চৌধুরী বলেন, ‘এই বেডা, এই মেয়র তোর বাফের ভিডাত বসবাস নো গরির আঁরা। আঁরা বেডা এগারোয়ান  ট্যাক্স দি বসবাস গরির-দি।…. তুই হন-লে বেডা, তুই গুণ্ডা হইয়্যুস দ্যে, আঁরারে আঙ্গুল দেহায় কথা হইবাল্লাই। সাবধান হয়ে যাও তুমি…. নাইলে, ছদর বদর হথা বার্তা হই-লে, এই চট্টগ্রাম ছাড়ি তোয়াত্তে যনগুই পড়িবু।

এ ব্যাপারে জানতে চাইলে মামলার বাদি মোস্তফা কামাল চৌধুরী দুলাল জানান, একজন নগর পিতাকে উদ্দেশ্য করে এমন বক্তব্য মানহানিকর। সম্প্রতি মেয়র মহোদয়কে প্রতিমন্ত্রীর মর্যাদা দেওয়া হয়েছে। কিন্তু এ বক্তব্যের কারণে মেয়র মহোদয়ের নিরাপত্তাহীনতা সৃষ্টি হয়েছে। তাই আমি বাদি হয়ে মামলা দায়ের করেছি।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট