চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

২০ সেপ্টেম্বর, ২০২২ | ৮:১৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বুধ ও বৃহস্পতিবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

বুধ ও বৃহস্পতিবার (২১, ২২) সেপ্টেম্বর ২০২২ নিম্নলিখিত সময়ে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের রামপুর, পটিয়া ও মোহরার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২১ সেপ্টেম্বর ২০২২ (বুধবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-০৪ নং ফিডার এর আওতায় মধ্যম রামপুর, ঈদগাহ, বরফকল, বড়পুকুর পাড়, কেতুরা মসজিদ, সোনাশাহ মাজার, ধোপাপাড়া, আনন্দীপর, বসুন্ধরা আ/এ, তাসফিয়া, তাসফিয়া মোড়, ডেন্টাল রোড।

সকাল ৯টা থেকে বিকেল ৫টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন শিকলবাহা ১৩২/৩৩ কেভি গ্রীড উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি সিইউএফএল ফিডার ।

সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন রামপুর ৩৩ কেভি ফিডারের ৩৩ কেভি সার্কিট-০১, ৩৩ কেভি সার্কিট ০২, ৩৩ কেভি সার্কিট-০৩ মোহরা ৩৩/১১ কেভি উপকেন্দ্র, অনন্যা ৩৩/১১ কেভি উপকেন্দ্র উক্ত মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য উপকেন্দ্রের আওতাধীন মোহরা শিল্প এলাকা, মোহরা, কালুরঘাট, বুড়িশ্চর ইউনিয়ন সম্পূর্ণ এলাকা, পূর্ব শিকারপুর ইউনিয়ন সম্পূর্ণ এলাকা, দক্ষিণ মাদার্শা, মধ্যম মাদার্শা, নজু মিয়া হাট, বাথুয়া কুয়াইশ, রশিদ বাড়ি, মদুনাঘাট, বেপারীপাড়া, অনন্যা আবাসিক এলাকা, উত্তর চান্দগাঁও এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন ৩৩ কেভি ফিডারের ৩৩ কেভি সার্কিট-নতুন ওয়াসা (শেখ রাসেল পানি শোধনাগার)। [বি.দ্র-উক্ত মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য ৩৩ কেভি শেখ রাসেল পানি শোধনাগার এর বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন ৩৩ কেভি ফিডারের ৩৩ কেভি সার্কিট- মোহরা ওয়াসা পানি শোধনাগার। [বি.দ্র.-উক্ত মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য ৩৩ কেভি মোহরা ওয়াসা পানি শোধনাগার এর বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন ৩৩ কেভি ফিডারের ৩৩ কেভি নোয়াপাড়া সার্কিট। [বি.দ্র. উক্ত মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য ৩৩ কেভি নোয়াপাড়া সার্কিট এর আওতাধীন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। 

সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন ৩৩ কেভি ফিডারের ৩৩ কেভি চুয়েট সার্কিট। [বি.দ্র. উক্ত মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য ৩৩ কেভি চুয়েট সার্কিট এর আওতাধীন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

২২ সেপ্টেম্বর ২০২২ (বৃহস্পতিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-০৬ নং ফিডার এর আওতায় মোল্লা পাড়া, নিরিবিলি আ/এ, মিয়াবাড়ি, উত্তরা আ/এ, মহুরী পাড়া, দাইয়া পাড়া, পানওয়ালা পাড়া, মহুরী পাড়া ও রঙ্গী পাড়া।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট