চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

২০ সেপ্টেম্বর, ২০২২ | ৫:১২ অপরাহ্ণ

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

পুকুরে ভাসা মেয়ের লাশ উদ্ধার করলেন মা

সুমাইয়া জান্নাত। বয়স সবেমাত্র আড়াই বছর। বাড়ির উঠানে অন্যান্য সহপাঠিদের সাথে খেলছিলো সুমাইয়া। এক পর্যায়ে সবার অজান্তে বাড়ির পাশে পুকুরে পড়ে যায় সুমাইয়া। খবর পেয়ে মা জয়নব বেগম গিয়ে পুকুর থেকে সুমাইয়াকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টা দিকে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পশ্চিম জালিয়াকাটা এলাকায়। নিহত শিশু সুমাইয়া জান্নাত ওই এলাকার কৃষক আরিফুল ইসলামের মেয়ে। ছোট্ট শিশু সুমাইয়ার মৃত্যুতে পরিবারের শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের স্বজনদের বরাত দিয়ে বারবাকিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আনিসুল করিম বলেন, সুমাইয়া অন্য শিশুদের সঙ্গে উঠানে খেলছিল। বাবা ধানি জমিতে কাজ করছিল। মা রান্না কাজে ব্যস্ত ছিল। খেলার ফাঁকে কোন এক সময় সে পুকুরে পড়ে যায়।

তিনি আরও বলেন, এক পর্যায়ে পুকুর থেকে মা জয়নব বেগম তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি প্রশাসনকে অবহিত করে লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট