চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

দৈনিক পূর্বকোণ পরিদর্শনে চবির ডেভেলপমেন্ট স্টাডিজের শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক

১৮ সেপ্টেম্বর, ২০২২ | ৪:০৭ অপরাহ্ণ

দৈনিক পূর্বকোণ সেন্টার পরিদর্শন করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা। তারা পূর্বকোণ সম্পাদক ডা. ম. রমিজউদ্দিন চৌধুরী এবং জ্যেষ্ঠ সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) চবির যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক শাহাব উদ্দিন নীপুর নেতৃত্বে শিক্ষার্থীরা পরিদর্শনে অংশ নেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- দৈনিক পূর্বকোণের সিটি এডিটর নওশের আলী খান, সাব এডিটর মোরশেদ আলম ও হাসনাত মোর্শেদ, রিপোর্টিং ইনচার্জ সাইফুল আলম, স্টাফ রিপোর্টার মোহাম্মদ আলী, ইফতেখারুল ইসলাম, জেনারেল ম্যানেজার (জিএম) মোজাম্মেল জিলানী প্রমুখ।

কমিউনিকেশন ফর ডেভেলপমেন্ট (সিফরডি) কোর্সের অংশ হিসেবে এই মতবিনিময় সভায় চট্টগ্রামের নানা উন্নয়ন ইস্যু কাভার করার ক্ষেত্রে দৈনিক পূর্বকোণের অগ্রণী ভূমিকার বিষয় উঠে আসে। এ সময় দুটো প্রেজেন্টেশনের মাধ্যমে তাদের কাজের ধরন, নানা অর্জন ও সফলতার দিকসমূহ তুলে ধরা হয়। পরে শিক্ষার্থীরা পূর্বকোণ অফিসের বিভিন্ন বিভাগ ঘুরে দেখে ও বিভাগীয় প্রধানদের কাছ থেকে কাজের ধরন সম্পর্কে অবহিত হন। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা সাংবাদিকতার নানাদিক বিশেষকরে উন্নয়ন সাংবাদিকতার খুঁটিনাটি বিষয়ে জানতে চান।

পূর্বকোণ/এএস/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট