চট্টগ্রাম শনিবার, ০৩ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১৬ সেপ্টেম্বর, ২০২২ | ৯:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

৭৯টি গাড়ি নিলামে তুলছে কাস্টমস

বিভিন্ন সময় কার্নেট ডি প্যাসেজ সুবিধায় চট্টগ্রাম বন্দরে আসা বিএমডব্লিউ, মার্সেডিজ বেঞ্জ, ল্যান্ড ক্রুজার, ল্যান্ড রোভার, জাগোয়ার, লেক্সাস, মিতসুবিশি ব্রান্ডের ৭৯টি গাড়ি নিলামে তুলছে কাস্টম হাউস। এক্ষেত্রে প্রচলিত নিলামের পাশাপাশি ই-অকশনেরও (নম্বর ৩৮/২০২২) ব্যবস্থা থাকছে।

আগ্রহী নিলাম ক্রেতারা ১৯-২১ সেপ্টেম্বর চট্টগ্রাম বন্দরে রাখা গাড়িগুলো অফিস সময়ে সরেজমিন দেখতে পারবেন। এর জন্য তিন দিন আগে জাতীয় পরিচয়পত্র ও পাসপোর্ট সাইজের ছবি নির্দিষ্ট মেইলে বা হোয়াটসআপ নম্বরে পাঠাতে হবে। ই অকশনে দরপত্র দাখিলের সময় ২২ সেপ্টেম্বর সকাল ৯টা থেকে ২৫ সেপ্টেম্বর বিকেল ৫টা। টেন্ডার বাক্স থাকবে কাস্টম হাউসের রাজস্ব কর্মকর্তা (প্রশাসন), জেলা প্রশাসক কার্যালয়ের ১৩৮ নম্বর কক্ষ, ঢাকা দক্ষিণ ও সিলেট কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, মোংলা কাস্টম হাউসের নিলাম শাখায়। খামবন্ধ দরপত্র জমা দেওয়া যাবে ২৫ সেপ্টেম্বর বেলা ২টা পর্যন্ত।  

ব্যক্তি পর্যায়ে এনআইডি ও টিআইএন নম্বর এবং প্রাতিষ্ঠানিক পর্যায়ে হালনাগাদ ট্রেড লাইসেন্স, ভ্যাট নিবন্ধন নম্বর ও টিআইএন নম্বর দিয়ে খুব সহজে ঘরে বসে যে কেউ নিলামে অংশ নিতে পারবেন।

 

পূর্বকোণ/রাজীব

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট