চট্টগ্রাম সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১৬ সেপ্টেম্বর, ২০২২ | ৭:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ইভান হত্যা মামলায় ৩ আসামি গ্রেপ্তার

ছাত্রলীগ নেতা আসকার বিন তারেক প্রকাশ ইভান হত্যা মামলার ৩ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে চেরাগী পাহাড় এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান কোতোয়ালী জোনের সহকারী কমিশনার মুজাহিদুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হল : সজীব নাথ (১৯),  সৌভিক পাল (২০), ও মো. শাখাওয়াত হোসেন (২০)।

সহকারী কমিশনার মুজাহিদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামি সজীব নাথের দেখানো মতে জামালখান বাই লেইন শরীফ কলোনীস্থ শরীফ বিল্ডিংয়ের পশ্চিম পাশে নালার ভিতর হতে হত্যাকান্ডে ব্যবহৃত ১টি টিপ ছোরা উদ্ধার করা হয়। আসামিদের ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এখন পযর্ন্ত হত্যাকাণ্ডে জড়িত ৬ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। 

উল্লেখ্য, চলতি বছরের ২২ এপ্রিল আন্দরকিল্লা মোড়ে ছাত্রলীগের দুই গ্রপের মধ্যে কথা কাটাকাটি থেকে মারামারি হলেও পরে তা মিটমাট হয়ে যায়। তবে ওইদিন রাত নয়টার দিকে আবার চেরাগী পাহাড় মোড়ে উভয় গ্রপের মধ্যে সংঘর্ষ হয়। এসময় আসকার বিন তারেককে গলির ভিতরে ছুরিকাঘাত করলে সে মারাত্মক জখম হয়ে নিহত হয়। পরদিন তার বাবা সৈয়দ মোহাম্মদ তারেক বাদী হয়ে ৮ জনকে আসামি করে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট