চট্টগ্রাম শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

১৬ সেপ্টেম্বর, ২০২২ | ৬:৩৩ অপরাহ্ণ

রাঙ্গামাটি সংবাদদাতা

মাসোয়ারা না পেয়ে অটোরিকশায় আগুনের অভিযোগ

রাঙ্গামাটিতে সড়কে মাসোয়ারা না দেয়ায় একটি সিএনজিচালিত অটোরিকশায় আগুন দেয়ার অভিযোগ পাওয়া গেছে। আগুনে অটোরিকশাটি পুড়ে গেলেও যাত্রী বা চালকের কোনো ক্ষতি হয়নি। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টায় জেলা সদরের জীবতলী ইউনিয়নের আগরবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

পুড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশার চালক রাঙ্গামাটি তবলছড়ি মসজিদ কলোনির বাসিন্দা মো. কামাল হোসেন।

তিনি জানান, চার থেকে পাঁচ জন সশস্ত্র সন্ত্রাসী গাড়ি থামিয়ে মাসিক টোকেন আছে কিনা জিজ্ঞেস করেন। তখন তারা মাসিক চাঁদা না পেয়ে আমাকে গুলি করতে চায়। আমি ভয়ে তাদের এক হাজার টাকা দিতে চাই। কিন্তু তারপরও তারা গাড়িতে আগুন দিয়ে চলে যায়। বিষয়টি জেলা অটোরিকশা চালক সমিতিকে জানিয়েছে। সমিতির সভাপতি আবু বক্কর ছিদ্দিক বলেন, এই বিষয়ে রাঙ্গামাটি জেলা সিএনজিচালিত অটোরিকশা চালক সমিতি অভিযোগ দায়ের করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।

কাপ্তাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহাদাত হোসেন জানান, খবর পেয়ে সাড়ে ১১টার দিকে ওই সড়কে গিয়ে আগুন নেভাতে সক্ষম হই। এদিকে এ ঘটনায় বাংলাদেশ সেনাবাহিনীর কাপ্তাই-৭ আরই ব্যাটালিয়নের একটি টহল দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। জোরদার করা হয়েছে টহল।

আগুনের ঘটনায় কী পদক্ষেপ নিয়েছেন এমন প্রশ্নে কাপ্তাই পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান বলেন, দুর্ঘটনা স্থলটি আমার এলাকার মধ্যে পড়ে না।

পূর্বকোণ/কবির/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট