চট্টগ্রাম শুক্রবার, ০২ ডিসেম্বর, ২০২২

১৫ সেপ্টেম্বর, ২০২২ | ৭:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নিখোঁজের ১০ দিন পর কাপ্তাই হ্রদে ভেসে উঠল যুবকের লাশ

রাঙামাটির কাপ্তাই হ্রদে নিখোঁজের ১০ দিন পর ভাসমান অবস্থায় ইলিয়াস কাঞ্চন (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার বালুখালী ইউনিয়নের কাইন্দ্যামুখ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ইলিয়াস বরকল উপজেলার চাল্যাতলী গ্রামের বাসিন্দা।

ইলিয়াসের ছোট ভাই ইদ্রিস বলেন, ‘গত ৫ সেপ্টেম্বর রাত ৯টায় বাসা থেকে বাজারে যাওয়ার কথা বলে বের হয় ইলিয়াস। রাতে বাসায় না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। শুক্রবার (৯ সেপ্টেম্বর) বরকলের বন্দরী ছড়ার পাশে তার গেঞ্জি, একটি স্যান্ডেল ও মোবাইলের ব্যাটারি দেখে স্থানীয়রা আমাদের খবর দেয়। এ সময় আমরা আলামতগুলো সংগ্রহ করে পুলিশের কাছে জমা দেই এবং বরকল থানায় সাধারণ ডায়রি করা হয়।

২ নম্বর বরকল ইউনিয়নের ওয়ার্ড মেম্বার আবু বক্কর জানান, সকালে স্থানীয়রা কাপ্তাই হ্রদে একটি ভাসমান মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

রাঙামাটির কোতোয়ালী থানার এসআই মো. আশরাফ হোসেন বলেন, স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে খবর পেয়ে বালুখালী ইউনিয়নের কাইন্দ্যামুখ এলাকা থেকে একটি অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে মরদেহটি রাঙামাটি জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, প্যান্ট ও বেল্ট দেখে মরদেহটি শনাক্ত করে নিহতের ভাই ইদ্রিস।

পূর্বকোণ/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট