চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

২৮ আগস্ট, ২০২২ | ২:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে স্ত্রী হত্যা : পিরোজপুর থেকে স্বামী গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে খুনের ঘটনার ৪৮ ঘণ্টা পর স্বামী আলী আজগর আকনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (২৭ আগস্ট) দুপুর আড়াইটায় পিরোজপুর জেলার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আলী আজগর পিরোজপুরের ভাণ্ডারিয়া থানার রাজপাশা গ্রামের মকবুল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, নিহত স্ত্রী ইপিজেড এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। তার স্বামী আলী আজগর পেশায় রিক্সাচালক। তারা ইপিজেড এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন। তাদের সংসারে তিনটি সন্তানও রয়েছে। সংসারের বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে প্রায়ই কথা-কাটাকাটি এবং ঝগড়া হতো। গত ২৫ আগস্ট বিকেলে স্ত্রী গার্মেন্টস থেকে ডিউটি শেষ করে বাসায় আসে। এদিন রাতে তাদের মধ্যে কথা-কাটাকাটি এবং ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আলী আজগর তার স্ত্রীকে মারধর করে এবং শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, এ ঘটনায় ২৬ আগস্ট নিহতের মা বাদী হয়ে ইডিজেড থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার একমাত্র আসামি নিহতের স্বামী আলী আজগর আকন গ্রেপ্তার এড়াতে চট্টগ্রাম থেকে পালিয়ে পিরোজপুরে আত্মগোপনে চলে যায়। র‌্যাবের গোয়েন্দা নজরদারির ভিত্তিতে শনিবার পিরোজপুরের ভাণ্ডারিয়ার রাজপাশা গ্রামের নিজ বাড়িতে অভিযান চালিয়ে আলী আজগরকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলী আজগর স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট