চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

২৭ আগস্ট, ২০২২ | ৩:৪৯ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

ছুরি মেরে পর্যটকের ক্যামেরা ছিনতাই, কক্সবাজারে গ্রেপ্তার ৪

কক্সবাজারে পর্যটককে ছুরিকাঘাত করে পর্যটকের ক্যামেরা ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে ট্যুরিস্ট পুলিশ। এ সময় ছিনতাই হওয়া ক্যামেরাও উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ইফতেখার হোসেন নাবিল, মো. ইয়াছিন, মো. রুবেল ও ইব্রাহিম ওরফে সাগর। ভুক্তভোগী এক পর্যটকের করা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

 

বৃহস্পতিবার ও শুক্রবার (২৬ আগস্ট) সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গত ২৩ আগস্ট ঢাকার ধামরাই থেকে ৩৯ জন পর্যটক কক্সবাজার বেড়াতে আসেন। পরদিন ভোরে তাদের মধ্যে চার পর্যটক লাবনী বিচের দিকে রওয়ানা হন। জেলা সাংস্কৃতিক কেন্দ্র পার হয়ে তারা বিচের দিকে যাওয়া সময় একটি ইজিবাইকে করে এসে ৭ ছিনতাইকারী তাদের পথরোধ করেন। এ সময় ছুরির ভয় দেখিয়ে তাদের ক্যামেরা দিতে বলেন। কিন্তু ওই পর্যটকরা রাজি না হওয়ায় ক্যামেরা ছিনিয়ে নিতে দুপক্ষের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। এক পর্যায়ে পর্যটক সুমনকে ছুরিকাঘাত করে ডিএসএলআর ক্যামেরা নিয়ে পালিয়ে যান ছিনতাইকারীরা। পরে নুরুল হক নামে এক পর্যটক বাদি হয়ে সদর থানায় মামলা করেন।

 

শনিবার (২৭ আগস্ট) দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম।

তিনি বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে ছিনতাইকারীদের ফেলে যাওয়া একটি ফোন পাওয়া যায়। পরে তার সূত্র ধরে পরদিন একজনকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে এতে জড়িত আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

 

পূর্বকোণ/এএস/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট