চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

২১ আগস্ট, ২০২২ | ১০:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

শিশু নির্যাতনের অভিযোগে ৩ পুলিশ প্রত্যাহার

চট্টগ্রাম নগরীর লালখান বাজার এলাকায় চুরির অভিযোগে দুই শিশুকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনায় তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। রবিবার (২১ আগস্ট) তিন পুলিশ সদস্যকে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। নির্যাতনের ঘটনাটি শুক্রবার ঘটলেও আজকে বিষয়টি জানাজানি হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) শাহাদাত হুসেন রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত তিন পুলিশ কনস্টেবল হলেন মো. এহসান, মো. মেহেদী ও মো. মাজহার। তারা লালখান ম্যাজিস্ট্রেট কলোনিসহ আশপাশের এলাকায় নিরাপত্তার জন্য টহল পুলিশ হিসেবে দায়িত্ব পালন করতেন বলে জানা গেছে ।

তিনি বলেন, দুই শিশুকে নির্যাতনের অভিযোগ ওঠার পরে প্রাথমিকভাবে তিন পুলিশ কনস্টেবলকে পুলিশ কমিশনারের নির্দেশে রোববার দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর তাদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, লালখান বাজারের ম্যাজিস্ট্রেট কলোনি, মতিঝর্ণাসহ আশপাশের এলাকায় প্রায়ই ছোটখাটো চুরির ঘটনা ঘটে। ঘটনার দিন শুক্রবার তিন শিশু লালখান বাজার এলাকায় একটি ব্রিজের নিচে বসে আড্ডা দিচ্ছিল। পরে পুলিশ সদস্যরা চোর সন্দেহে দুজনকে ধরে পাশের জিলাপির পাহাড়ে নিয়ে যান। পরে একটি লোহার খুঁটির সঙ্গে বেঁধে রাখা হয়। সেখানে একজনের মাথার চুল কেটে দেওয়া হয়। 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট