চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

১৯ আগস্ট, ২০২২ | ১:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সংবর্ধনায় ভাসলেন মুফতি ইজহার

দীর্ঘদিন লিবিয়ায় থাকার পর দেশে ফিরছেন ইসলামী ঐক্যজোটের একাংশের চেয়ারম্যান মুফতী ইজহারুল ইসলাম চৌধুরী। একসময় চারদলীয় জোটে থাকা আলোচিত এই নেতা দেশে ফিরে আসার পর তাকে সংবর্ধনা দেওয়া হয়।

লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর ও নগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবুল হাসনাত বেলাল সেই অনুষ্ঠানে অংশ নেন। যদিও কাউন্সিলর বেলাল সাংবাদিকদের জানিয়েছেন, স্থানীয় কাউন্সিলর হিসেবে তাকে মাদ্রাসার পক্ষ থেকে দাওয়াত দেওয়া হয়েছে। যেহেতু তিনি তাদের কাছে ভোট চাইতে গিয়েছিলেন তাই তাদের দাওয়াত অগ্রাহ্য করতে পারেননি।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে লিবিয়া ফেরত মুফতি ইজহারকে মিছিল করে লালখান বাজার এলাকা থেকে লালখান বাজার মাদ্রাসায় নিয়ে যাওয়া হয়। সেখানেই এলাকাবাসীর পক্ষ থেকে মুফতি ইজহারকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

উল্লেখ্য, হেফাজতের উত্থানের সময় ওয়াসার মোড়ে হেফাজতের অবস্থান কর্মসূচির সমন্বয় করেন তিনি। সেই সময়ে লালখান বাজার মাদ্রাসায় বিস্ফোরণের ঘটনা ঘটলে আলোচনায় আসেন তিনি। মাদ্রাসায় গ্রেনেড বিস্ফোরণের ঘটনায় দায়ের করা তিনটি মামলায় মুফতি ইজহার ও তার ছেলে হারুন ইজহারসহ বেশ কয়েকজনকে আসামি করা হয়। বিস্ফোরক, এসিড নিয়ন্ত্রণ আইন ও একটি হত্যাসহ তিনটি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

 

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট