চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

এবার চবির সেরা ফুসকা খাদক নিগার

নিজস্ব প্রতিবেদক

১৮ আগস্ট, ২০২২ | ১০:৪৪ অপরাহ্ণ

তিন মিনিটে ফুসকা সাবাড় করে সেরা ফুসকা খাদক নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী আফসানা নিগার নিশাত।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় চবির বুদ্ধিজীবী চত্বরে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণকারী আরও প্রতিযোগী হলেন- ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের মীর সাদিয়া এবং পরিসংখ্যান বিভাগের জেরিন তাসজিম তাজল্লী। The Cooks Business ইউটিউব চ্যানেলের মালিক চবি শিক্ষার্থী আজহারুল ইসলাম আশিক প্রতিযোগিতাটি আয়োজন করেন।

 

বিজয়ী আফসানা নিগার বলেন, প্রথমবারের মতো এমন প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম হতে পেরে অনেক ভালো লাগছে। অনেক মানুষের সামনে খেতে কিছুটা অস্বস্তি লাগলেও সবার আগে শেষ করতে পেরেছি। এমন আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই।

আয়োজক আজহারুল ইসলাম বলেন, সেরা খাদক প্রতিযোগিতা আয়োজনের পর যথেষ্ট সাড়া পেয়েছি। যার ফলে এবার সেরা ফুসকা খাওয়ার প্রতিযোগিতার আয়োজন করি। এতে শতাধিক আগ্রহী থেকে লটারির মাধ্যমে তিনজনকে বাছাই করা হয়। প্রত্যেকের জন্য এক প্লেট করে ফুসকা, টক ও এক লিটার পানি দেওয়া হয়। এজন্য ৩ মিনিট নির্ধারিত ছিল। বিজয়ী আফসানা নিগারকে পুরষ্কার হিসেবে ১ হাজার টাকা প্রদান করা হয়।

এর আগে ১৩ আগস্ট বিশ্ববিদ্যালয়ে সেরা খাদক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ সময় ৩ প্রতিযোগীর মধ্যে শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের শিক্ষার্থী আব্দুল মোহাইমিনুর নূর বিজয়ী হন।

 

পূর্বকোণ/এএস/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট