চট্টগ্রাম শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী, ২০২৩

১৮ আগস্ট, ২০২২ | ৬:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

শিল্পপতি এমএ নবী আর নেই

বিজিএমইএ ফোরামের নেতা ও এমটিএস গার্মেন্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি এমএ নবী আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ১০টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র, এক কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, আজ বাদ আছর নাসিরাবাদ হাউজিং সোসাইটি মসজিদ প্রাঙ্গণে তাঁর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে এবং বাদে এশা হাটহাজারীর দক্ষিণ মাদার্শার আকবরিয়া মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

 

বিজিএমইএ ফোরামের নেতা ও এমটিএস গার্মেন্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি এমএ নবীর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রেড ক্রিসেন্টের ট্রেজারার ও বিজিএমইএ ফোরাম বাংলাদেশের সভাপতি মোহাম্মদ আবদুস সালাম, সাবেক প্রথম সহ-সভাপতি ও ফোরাম চট্টগ্রামের সভাপতি আলহাজ খলিলুর রহমান, সাবেক সহ-সভাপতি মোহাম্মদ ফেরদৌস, পরিচালক এমডিএম মহিউদ্দিন চৌধুরী, প্রাক্তন পরিচালক এমদাদুল হক চৌধুরী, আবদুল মান্নান রানা, সেলিম এম রহমান, সাইফুল্লাহ মনসুর, খন্দকার বেলায়েত হোসেন, মো. আতিক, এনামুল আজিম চৌধুরী লিটনসহ পোশাকশিল্পের নেতৃবৃন্দ।

 

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট