চট্টগ্রাম রবিবার, ০৫ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

১৭ আগস্ট, ২০২২ | ১:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পটিয়ায় ছেলের গুলিতে মায়ের মৃত্যু, মাইনুলকে আসামি করে মামলা

চট্টগ্রামের পটিয়ায় ছেলের গুলিতে মায়ের মৃত্যুর ঘটনায় ছেলে মাইনুলকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে মাইনুলের বোন শায়লা শারমিন নিপা বাদী হয়ে পটিয়া থানায় মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার।

তিনি বলেন, জেসমিন আক্তারকে খুনের ঘটনায় ছেলে মাইনুলকে আসামি একটি মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত মাইনুলকে গ্রেপ্তার বা অস্ত্র উদ্ধার করা যায়নি।

এর আগে মঙ্গলবার দুপুরে পটিয়া পৌর সদরের ৫ নম্বর ওয়ার্ডের সবজারপাড়ায় নিজ বাড়িতে ছেলে মাইনুলের গুলিতে প্রাণ হারান মা জেসমিন আক্তার (৬০)। তিনি সম্প্রতি প্রয়াত জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও পটিয়া পৌরসভার সাবেক প্রথম মেয়র বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টারের স্ত্রী।

নিহতের আত্মীয়-স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, শামসুল আলম মাস্টার মারা যাওয়ার পর সম্পত্তি ও ব্যাংকে জমানো টাকা নিয়ে তাদের মধ্যে পারিবারিক ঝামেলা শুরু হয়। এছাড়া মাইনুল কিছুদিন আগে পরিবারকে না জানিয়ে বিয়ে করেন। এ নিয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য ছিল মাইনুলের।

মঙ্গলবার সকালে মেয়ে নিপাকে নিয়ে ব্যাংকে যান জেসমিন আক্তার। মাইনুলকে না জানিয়ে বোনকে নিয়ে ব্যাংকে যাওয়ার কথা শুনতে পেয়ে দুপুরের দিকে মায়ের সঙ্গে তর্ক শুরু করেন মাইনুল। এরই একপর্যায়ে মাকে গুলি করেন তিনি। গুরুতর আহত অবস্থায় মা জেসমিন আক্তারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট