চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

১৬ আগস্ট, ২০২২ | ৫:৫৬ অপরাহ্ণ

খাগড়াছড়ি সংবাদদাতা

খাগড়াছড়িতে প্রধান শিক্ষিকাকে ঘুষিতে আহত করার অভিযোগ

খাগড়াছড়িতে মৌসুমী ত্রিপুরা নামে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাকে ঘুষি মেরে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে এক উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা। মৌসুমি ত্রিপুরা জেলা সদরের মহালছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

আজ মঙ্গলবার (১৬ আগস্ট) খাগড়াছড়ি সদরের শিক্ষা অফিসে এ ঘটনা ঘটে। বর্তমানে তিনি খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মৌসুমী ত্রিপুরা জানান, বিদ্যালয়ের প্রধান গেটটি ঝূঁকিপূর্ণ হওয়ায় লিখিতভাবে কর্তৃপক্ষকে জানাতে আজ মঙ্গলবার উপজেলা শিক্ষা অফিসে যান তিনি। উপজেলা সহকারী শিক্ষা অফিসার সুভায়ন খীসাকে আবেদনটি দিতে চাইলে উনি নিতে অস্বীকৃতি জানিয়ে অন্যজনকে দিতে বলেছে। পরে তিনি কাজ শেষ করে ফেরার পথে কেন এমন করেছেন জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে মারধর শুরু করেন।

তিনি আরো জানান, গত বছরের সেপ্টেম্বরে ওই উপজেলা সহকারী শিক্ষা অফিসার সুভায়ন খীসা তাকে বিয়ে করলেও তাকে সামাজিক স্বীকৃতি দেয়নি।

অভিযোগ অস্বীকার করে উপজেলা সহকারী শিক্ষা অফিসার সুভায়ন খীসা বলেন, অফিসে এসে গায়ে হাত দেয়ায় তাকে সরাতে গেলে সে পড়ে যায়। তারপর তার সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যায়। ভিকটিম মৌসুমি ত্রিপুরার সাথে তার বিয়ে হয়েছে কিনা প্রশ্নের জবাবে তিনি বলেন, বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন।

খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মিথিলা বড়ুয়া জানান, আহতের মাথা ও মুখমণ্ডলে আঘাত রয়েছে। ডান চোখের নিচে দুটি সেলাই হয়েছে।

খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের বলেন, বিষয়াটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করতে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবো।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট