চট্টগ্রাম শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী, ২০২৩

১৬ আগস্ট, ২০২২ | ৫:১৬ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে চালক-হেলপারকে ছুরিকাঘাত করে ডাকাতি, গ্রেপ্তার ৩

চট্টগ্রামের সীতাকুণ্ডে কাভার্ডভ্যানের চালক-হেলপারকে ছুরিকাঘাত করে পালানোর সময় তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে হাইওয়ে পুলিশ। গ্রেপ্তাররা হলো- মো. ফারুক, মো. হান্নান ও আরিফুল ইসলাম।

মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দক্ষিণ ঘোড়ামরা পাক্কা মসজিদ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আহতদের চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে সীতাকুণ্ডের সোনাইছড়ি পাক্কা মসজিদ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকামুখী একটি কাভার্ডভ্যানের গতিরোধ করে দাঁড়ায় একটি প্রাইভেটকার। এরপর ওই কার থেকে দুইজন ডাকাত অস্ত্র নিয়ে বাইরে এসে কাভার্ডভ্যানের চালক মো. রাসেল (২৮) ও হেলপারকে দরজা খুলতে বলে। চালক ও হেলপার তাতে বাধা দিলে তাদেরকে কুপিয়ে জখম করা হয়। ধস্তাধস্তিতে আহত হয় এক ডাকাতও। মহাসড়কে টহলরত বারআউলিয়া হাইওয়ে থানা পুলিশের একটি দল খবর পেয়ে তাৎক্ষণিক ভাটিয়ারি এলাকায় অভিযান চালিয়ে তিন ডাকাতকে গ্রেপ্তার করে। এছাড়া আহতদেরও উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ জানান, ডাকাতরা চালক ও হেলপারকে আহত করে কাভার্ডভ্যানটি ডাকাতির চেষ্টা করছিলো। হাইওয়ে পুলিশ তাদের তাৎক্ষণিক অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। আহত চালক-হেলপারকে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। গ্রেপ্তার ডাকাতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট