চট্টগ্রাম শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী, ২০২৩

১৫ আগস্ট, ২০২২ | ৩:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধুর অপর নাম বাংলাদেশ : আবদুস সালাম

বাংলাদেশ রেড ক্রিসেন্টের ট্রেজারার ও বিজিএমইএ ফোরামের সভাপতি শিল্পপতি মোহাম্মদ আবদুস সালাম বলেছেন, মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অপর নাম বাংলাদেশ। তিনিই জাতির পিতা এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। এজন্য আমাদের জাতির জনকের আদর্শ ধারণ করে জননেত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ বির্নিমাণে কাজ করে যেতে হবে।

সোমবার (১৫ আগস্ট) জাতীয় শোকদিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে নগরীর বাইশমহল্লা এতিমখানায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুস সালাম এসব কথা বলেন। এই দোয়া মাহফিলের আয়োজন করে রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিট। এ সময় এতিমদের মাঝে খাবারও বিতরণ করা হয়েছে।

চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের সেক্রেটরি আব্দুল জব্বারের সভাপতিত্বে ও যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব প্রধান এবং সোসাইটির জাতীয় যুব কমিশনের চেয়ার গাজী মো. ইফতেকার হোসেন ইমুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন সিটি রেড ক্রিসেন্টের কার্যকরি পর্ষদ সদস্য মহসিন উদ্দিন চৌধুরী ফয়সাল। উপস্থিত ছিলেন সিটি রেড ক্রিসেন্টের আজীবন সদস্য শওকত ওসমান, মো. মঈন উদ্দিন, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রমের স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশানসহ কার্যকরি পর্ষদ সদস্যবৃন্দ ও যুব স্বেচ্ছাসেবকরা।

মাহফিলে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। 

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট