চট্টগ্রাম বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২

৭ আগস্ট, ২০১৯ | ২:১৪ পূর্বাহ্ণ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

আজ পুরস্কার বিতরণ

পূর্বকোণ কনফিডেন্স সিমেন্ট বিশ^কাপ ক্রিকেট কুইজ ফাইনালের ড্র সম্পন্ন

দৈনিক পূর্বকোণ কনফিডেন্স সিমেন্ট বিশ^কাপ ক্রিকেট কুইজের ফাইনালের ড্র অনুষ্ঠান গতকাল মঙ্গলবার দুপুর ১টায় দৈনিক পূর্বকোণ কার্যালয়ের ইউসুফ চৌধুরী কনফারেন্স হলে সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে লটারির মাধ্যমে বিজয়ীদের নাম তুলেছেন সাবেক জাতীয় ক্রিকেটার, বিসিবি’র ম্যাচ রেফারি ও কোচ সুব্রত

চৌধুরী। এসময় দৈনিক পূর্বকোণ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এই ফাইনাল কুইজে বিজয়ীদের মাঝে আজ বুধবার বিকেল সাড়ে ৫টায় পুরস্কার বিতরণ করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের এমডি জহির উদ্দিন আহমেদ।
দৈনিক পূর্বকোণ কনফিডেন্স সিমেন্ট বিশ^কাপ ক্রিকেট কুইজের ফাইনালের ড্র অনুষ্ঠানে প্রথম পুরস্কার হিসেবে ১টি ডিপ ফ্রিজ জিতেছেন নগরীর দেওয়ান বাজার নিবাসী মো. কামাল উদ্দীন, ২য় পুরস্কারে ১টি ৩২ইঞ্চি এলইডি টিভি পেয়েছেন চান্দগাঁও’র মো. কামাল এবং ৩য় পুরস্কারে ১টি মাইক্রোওভেন জিতেছেন মোমেনবাগ আবাসিক এলাকার লোকনাথ। এছাড়া সান্ত¡না পুরস্কার হিসেবে ৫জন ১টি করে প্রেসার কুকার বিজয়ীরা হলেন, আগ্রাবাদের কাজী আবদুল আলী, মাদ্রাসা ভবনের আশীষ কুমার দে, হাজি পাড়ার হাছিনা, চকবাজার ডিসি রোডের ইউনুচ ও পটিয়া কালারপোলের সমীর ভট্টাচার্য।
উল্লেখ্য, দৈনিক পূর্বকোণ কনফিডেন্স সিমেন্ট বিশ^কাপ ক্রিকেট কুইজের ফাইনালের বিজয়ীদের আজ যথাসময়ে দৈনিক পূর্বকোণ কার্যালয়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 233 People

সম্পর্কিত পোস্ট