চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

১৩ আগস্ট, ২০২২ | ১১:৪২ পূর্বাহ্ণ

কর্ণফুলী সংবাদদাতা

আনোয়ার হত্যাকাণ্ড : ঢাকায় আত্মগোপনে থেকেও হলো না শেষ রক্ষা

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার জুলধায় ঘরের সেপটিক ট্যাংকের পানি চলাচল নিয়ে তর্কাতর্কির জেরে চাচা মো. নুরুল আনোয়ারকে (৩১) রামদা দিয়ে কুপিয়ে খুন করে ঢাকা পালিয়ে যায় ভাতিজা মো. জাহাঙ্গীর আলম (২৪)। যাওয়া সময় মোবাইলে থাকা সিম খুলে ফেলে দেওয়া হয়। ব্যবহার করেনি ফোনও। ঢাকায় গিয়ে জাহাঙ্গীর পরিচয় গোপন করে আশ্রয় নেয় একটি রিকশার গ্যারেজে। ছদ্মবেশে চালানো শুরু করে রিকশা। কিন্তু তবুও শেষ রক্ষা হলো না তার। শুক্রবার (১২ আগস্ট) বিকেল ৫টার দিকে অভিযান চালিয়ে ঢাকার শনির আখড়া তিতাস গ্যাস রোড থেকে তাকে গ্রেপ্তার করে কর্ণফুলী থানা পুলিশ।

গ্রেপ্তার জাহাঙ্গীর আলম উপজেলার জুলধা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আনিস তালুকদারের বাড়ির মো. ইদ্রিসের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ। তিনি পূর্বকোণকে বলেন, নুরুল আনোয়ার হত্যাকাণ্ডের প্রধান আসামি জাহাঙ্গীরকে শুক্রবার বিকেল ৫টার দিকে ঢাকা থেকে গ্রেপ্তার করে রাতে থানায় নিয়ে এসেছি। আজ শনিবার (১৩ আগস্ট) দুপুরে তাকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে।

ওসি আরও বলেন, গত বুধবার রাত আটটার দিকে হত্যাকাণ্ড ঘটিয়ে সে রাত ১০টার দিকে অলঙ্কার মোড় থেকে বাসে করে ঢাকায় পালিয়ে যায়। যাওয়া সময় মোবাইলে থাকা সিম খুলে ফেলে দেন। যাওয়ার পরও কারো সাথে সে মোবাইলে কথা বলেনি। ঢাকায় জাহাঙ্গীর পরিচয় গোপন করে আশ্রয় নেয় একটি রিকশার গ্যারেজে। ছদ্মবেশে চালানো শুরু করে রিকশা।

তিনি বলেন, জাহাঙ্গীর চালাক প্রকৃতির হওয়ায় তাকে খুঁজে পেতে বেগ পেতে হচ্ছিল। পরবর্তী আমরা অন্য একটি সূত্র থেকে তার গ্যারেজের সন্ধান পাই এবং রিকশা চালানোর সময় তাকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত বুধবার রাতে উপজেলার জুলধা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আনিস তালুকদারের বাড়িতে সেপটিক ট্যাংকের পানি চলাচল নিয়ে তর্কাতর্কির জেরে চাচা মো. নুরুল আনোয়ারকে রামদা দিয়ে কুপিয়ে খুন করেন জাহাঙ্গীর। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে নিহত চাচা নুরুল আনোয়ারের বড়ভাই নুরুল আবছার বাদী হয়ে জাহাঙ্গীর আলম, তার বাবা মো. ইদ্রিস ও ভাই মো. আলমগীরকে আসামি কর্ণফুলী থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট