চট্টগ্রাম সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

সর্বশেষ:

১২ আগস্ট, ২০২২ | ১০:২৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

শনি, রবি ও বৃহস্পতিবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১৩, ১৮, ২০, ২১ ও ২৭ আগস্ট নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের মোহরা, ফৌজদারহাট, খুলশী ও চকরিয়ার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
১৩ আগস্ট ২০২২ (শনিবার)
সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা এর আওতাধীন ১১ কেভির মোহরা-০২ এবং মোহরা-১১ নং ফিডারের আওতায় পশ্চিম মোহরা, গোপালের দোকান, ধূপ পোল, অনন্যা আবাসিক এলাকা রোড, গোয়ালের ঘাটা, বণিক পাড়া, মোহরা শিল্প এলাকা, চৌধুরী বাড়ি, বেপারী পাড়া, বাহির সিগন্যাল, শংকর দেওয়ানজী হাট, শ্যামলী আবাসিক এলাকাসমূহ সম্পূর্ণ বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৬টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- ষোলশহর এর আওতাধীন ৩৩ কেভি হাটহাজারী সার্কিট-০১ বন্ধ থাকিবে, ৩৩/১১ কেভি অক্সিজেন উপকেন্দ্রের কে-০৭, কে-০৯ এবং কে-১২ নং ফিডার এর আওতায় আমিন জুট মিলস আমিন টেক্সটাইল, বিবিরহাট কাঁচাবাজার, বশর মার্কেট, মোমিনবাগ, হামজারবাগ, ফুলেশ্বরী আবাসিক, তাহেরাবাদ, আতুরার ডিপো, পিয়াজু গলি, রৌফাবাদ সমাজসেবা হতে ফয়েজ টাওয়ার ও পার্শ্ববর্তী এলাকাসমূহ, অক্সিজেন উপকেন্দ্র হইতে রাজা মিয়া মার্কেট, পাহাড়িকা আবাসিক, ভেড়া ফকির সমবায় আবাসিক, সাংবাদিক সোসাইটি, মোহাম্মদনগর, শান্তিনগর, শেরশাহ কলোনি, তারা গেট, আর্মড পুলিশ ব্যাটেলিয়ান, পদ্মা প্লাস্টিক, চক্রশো কানন ও পার্শ্ববর্তী এলাকাসমূহ এবং ৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি ফিডার নং ষোল-০৩, ০৬, ০৮নং ফিডার এর আওতায় বায়েজিদ এলাকা,ক্লিপটন গার্মেন্টস, রেনেস্কো গার্মেন্টস, এম কে স্টীল ও পার্শ্ববর্তী এলাকাসমূহ, জালালাবাদ এলাকা হতে নতুন পাড়া পর্যন্ত শিল্প প্রতিষ্ঠানসমূহ, নতুন পাড়া কাঠাল বাগান রোড, তুফানী রোড, চিকনদন্ডী, পূর্ব কুলগাঁও, কুলগাঁও আ/এ, বালুছড়া, বালুচড়া আ/এ, কাশেম ভবনসহ তৎসলগ্ন এলাকা। [বি.দ্র, ৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্রের ১১ কেভি ষোল ০২ নং ফিডারের মাধ্যমে চট্টগ্রাম সেনানিবাস এলাকায় বিদ্যুৎ সরবরাহ করা হইবে ।

সকাল ৮টা থেকে বিকেল ৫টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-চকরিয়া এর আওতাধীন ৩৩ কেভি কক্সবাজার-চকরিয়া লোডশেড-এর আওতায় থাকবে এবং ৩৩ কেভি লামা ফিডার বন্ধ থাকবে।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-খুলশী এর আওতাধীন ৩৩ কেভি খুলশী-জালালবাদ সার্কিট-০২, ১১ কেভি খুলশী-০২.০৩.০৪, ১২নং ফিডার এবং স্টেডিয়ামের আওতাধীন ৩৩ কেভি খুলশী-স্টেডিয়াম সার্কিট-০২ এর আওতায় চক্ষু হাসপাতাল, ইউএসটিসি, বিটিভি, স্ক্যাডা সেন্টার, সিটিসি কেন্দ্র, দক্ষিণ খুলশী রোড নং-০১, ০২, ০৩ ঝাউতলা, নাসিরাবাদ প্রপার্টিজ, গরিবুল্লাহ শাহ আ/এ, জিইসি মোড় আংশিক, দক্ষিণ খুলশী আবাসিক এলাকা, ঝাউতলা বাজার, সর্দার বাহাদুর নগর, আমবাগান, ওয়াসা মোড়, মতিঝর্ণা, ম্যাজিস্ট্রেট কলোনি, আমীর সেন্টার, টাইগারপাস, হাইওয়ে প্লাজা, নেভী, রেলওয়ে আ/এ, সিটি কর্পোরেশন আ/এ, মেয়র ভ বন, মামু ভাগিনার মাজার এবং তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। [বি.দ্র. তাছাড়া উক্ত সাট-ডাউনকালীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডারসমূহ/এলাকাসমূহ চক্রাকারে লোডশেডিং করা হবে।]

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ফৌজদারহাট এর আওতাধীন সন্দ্বীপ ৩৩ কেভি সোর্স লাইন এবং এনাম নাহার ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও তালতলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিডার এর এনাম নাহার ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও তালতলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিডারের আওতাধীন এলাকা।

১৮ আগস্ট ২০২২ (বৃহস্পতিবার)
সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা এর আওতাধীন ১১ কেভির মোহরা-০২ এবং মোহরা-১১ নং ফিডারের আওতায় পশ্চিম মোহরা, গোপালের দোকান, ধূপ পোল, অনন্যা আবাসিক এলাকা রোড, গোয়ালের ঘাটা, বণিক পাড়া, মোহরা শিল্প এলাকা, চৌধুরী বাড়ি, বেপারী পাড়া, বাহির সিগন্যাল, শংকর দেওয়ানজী হাট, শ্যামলী আবাসিক এলাকাসমূহ সম্পূর্ণ বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

২০ আগস্ট ২০২২ (শনিবার)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ফৌজদারহাট এর আওতধীন সন্দ্বীপ ৩৩ কেভি সোর্স লাইন এবং এনাম নাহার ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও তালতলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিডার এর এনাম নাহার ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও তালতলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিডারের আওতাধীন এলাকা।

২১ আগস্ট ২০২২ (রবিবার)
সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিরতণ বিভাগ- মোহরা এর আওতাধীন ১১ কেভির মোহরা-০২ এবং মোহরা-১১ নং ফিডারের আওতায় পশ্চিম মোহরা, গোপালের দোকান, ধূপ পোল, অনন্যা আবাসিক এলাকা রোড, গোয়ালের ঘাটা, বণিক পাড়া, মোহরা শিল্প এলাকা, চৌধুরী বাড়ি, বেপারী পাড়া, বাহির সিগন্যাল, শংকর দেওয়ানজী হাট, শ্যামলী আবাসিক এলাকাসমূহ সম্পূর্ণ বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

২৭ আগস্ট ২০২২ (শনিবার)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ফৌজদারহাট এর আওতাধীন সন্দ্বীপ ৩৩ কেভি সোর্স লাইন এবং এনাম নাহার ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও তালতলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিডার এর এনাম নাহার ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও তালতলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিডারের আওতাধীন এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট