চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

সর্বশেষ:

১০ আগস্ট, ২০২২ | ১০:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চকরিয়া-পেকুয়ার এমপি জাফরের অত্যাচারে অতিষ্ঠ মানুষ : ইলিয়াছ

‘চকরিয়া-পেকুয়ায় সরকার দলীয় এমপি জাফর আলমের অত্যাচারে মানুষ আজ অতিষ্ঠ। যেখানে যাই সেখানে শুনি এমপি জমি জবর দখল করেছে। চকরিয়া রামপুরের ৫০ হাজার একর চিংড়ি ঘের দখল করে এমপি আরেকটি সরকার প্রতিষ্ঠা করেছে। তাঁর দখলবাজি ও সন্ত্রাসীকাণ্ডে দিশেহারা হয়ে পড়েছে সাধারণ মানুষ।’ বুধবার চকরিয়া কোর্ট সেন্টারে জ্বালানিতেলসহ নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বাংলাদেশ জাতীয় পার্টি চকরিয়া উপজেলা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা শাখার উদ্যোগে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চকরিয়া-পেকুয়ার সাবেক সাংসদ ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. ইলিয়াছ।

চকরিয়ার সাংসদ জাফর আলমের স্ত্রীকে দুদুকের নোটিশ প্রসঙ্গে এই সাবেক সাংসদ আরও বলেন, ‘এমপির স্ত্রী একজন প্রাইমারী শিক্ষিকা হয়ে কিভাবে বহুতল বিশিষ্ট শাহেদা কমপ্লেক্স তৈরি করে। দুদকের নোটিশের পর শাহেদা কমপ্লেক্স আর নেই, সাইনবোর্ড উঠিয়ে নেওয়া হয়েছে।’

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার উদ্দেশ্য মো. ইলিয়াছ বলেন, ‘এমপি’র নৈরাজ্যের বিরুদ্ধে ব্যবস্থা নিন। তা না পারলে উর্ধ্বধন কর্তৃপক্ষের নিকট প্রতিবেদন দিন। নইলে জনগণকে সাথে নিয়ে এমপি জাফরের বাড়ি ও অফিস ঘেরাও করা হবে।’ তেল, গ্যাস, ডিজেল ও অকটেনসহ মানুষের নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির ফলে সাধারণ মানুষে দিশেহারা। অবিলম্বে এসব কিছুর দাম কমিয়ে সাধারণ মানুষের সহনীয় পর্যায়ে আনতে সরকারের প্রতি আহবান জানান জাতীয় পার্টির এই নেতা।

সভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা মহিলা জাতীয় পার্টির আহবায়ক আসামউল হোসনা, জেলা জাতীয় পার্টির সদস্য ছিদ্দিক আহমদ, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন প্রমুখ। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে জাতীয় পার্টির নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি চকরিয়া পৌর শহরের কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে।

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট