চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

সর্বশেষ:

৮ আগস্ট, ২০২২ | ৪:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ইয়াবাকাণ্ডে ইউপি সদস্যের স্ত্রী ও তার সহযোগী গ্রেপ্তার

চট্টগ্রামে পৃথক অভিযানে এক ইউপি সদস্যের স্ত্রী ও তার সহযোগীসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ২১ হাজার ৩৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাতকানিয়া উপজেলার উত্তর মার্দশা এলাকার ইউপি সদস্য মোজাম্মেল হক ইকবালের স্ত্রী শায়লা সাবরিন মিতু (৩৪) ও তার সহযোগী বাঁশখালী থানার কালিপুর গ্রামের মৃত সুলতান আহম্মেদের মেয়ে মর্তুজা আক্তার (৩৭)।

শনিবার (৬ আগস্ট) রাত ১১টা ৫৫ মিনিটে সাতকানিয়া ও নগরীর বাকলিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) মো. নুরুল আবছার।

তিনি বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে ইকবাল মেম্বারের বসতঘরে মাদক মজুত রয়েছে; এমন তথ্যের ভিত্তিতে শনিবার রাতে অভিযান চালিয়ে তার স্ত্রী শায়লা সাবরিন মিতুকে গ্রেপ্তার করা হয়। পরে তার নিজের হাতে বের করে দেওয়া একটি শপিং ব্যাগ থেকে ১৮ হাজার ৩৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিতু জানায়, সে দীর্ঘদিন ধরে তার স্বামী ইকবাল মেম্বারের সহযোগিতায় কক্সবাজার থেকে মাদক কিনে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে।

অন্যদিকে, নগরীর বাকলিয়া রাহাত্তারপুল এলাকার একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে ইউপি সদস্যের স্ত্রীর সহযোগী মর্তুজা আক্তারকে (৩৭) গ্রেপ্তার করা হয়। পরে তার ঘরের স্টিলের আলমারি থেকে ৩ হাজার পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তার দুইজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট